তিন মাস পর চাঁদপুরে অপহৃত কিশোরী উদ্ধার

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর মডেল থানা পুলিশ কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫) নামে কিশোরীকে অপহরণ হওয়ার ৩ মাস ২০ দিন পর উদ্ধার করেছেন। এই ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) কে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরী ও অপসাহাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে। অপহৃতা কল্যাণী মজুমদার গুঞ্জন চাঁদপুর শহরের পুরাণ বাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের কন্যা। সে পুরাণ বাজার মধুসুদন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গ্রেফতার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে। চাঁদপুর মডেল থানা পুলিশ সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপু সাহাসহ তার সঙ্গীয়রা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় ওই কিশোরীর বাবা গৌতম মজুমদার তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে মর্মে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপুসাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়–য়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে বলেন, ১২ জানুয়ারী শনিবার দুপুরে আদালতের মাধ্যমে উদ্ধার হওয়া কিশোরী কল্যণী মজুমদারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর গ্রেফতার হওয়া অপু সাহাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

493 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়