দ্রুত বীর্যপাত সমাধান : পুরুষের গোপন সমস্যার কারণ ও প্রতিকার

0
3899

অজ্ঞানতার কারণে পুরুষের একটি বিশেষ সমস্যা দ্রুত বীর্যপাত নিয়ে বিভ্রান্তি হয়। এ ধরণের সমস্যা দেখা দিলে অনেকে লজ্জায় ডাক্তারের শরণাপন্ন হতে চাননা অনেকেই। ফলে পারিবারিক সমস্যা হতে পারে।

অনেকে হতাশায় আক্রান্ত হয়ে সব কিছুর উপর আগ্রহ হারিয়ে ফেলেন। অন্য দিকে স্ত্রী ডিপ্রেসিভ রোগে আক্রান্ত হন এবং স্বামীর সংসারের প্রতি অমনোযোগী হয়ে পড়েন।

http://picasion.com/

মানসিক উৎকণ্ঠা, দুঃশ্চিন্তা, ডায়াবেটিসসহ বেশ কিছু রোগের কারণে এই সমস্যা দেখা দিতে পারে। মানসিক অস্থিরতা, দুঃশ্চিন্তা বা কখনও কখনও বিয়ের প্রথম দিকে হতে পারে। গবেষণায় দেখা যায় মানুষের মস্তিষ্কে বিশেষ এক ধরণের রিসেপ্টর আছে যাকে বলা হয় সেরাটোজেনিক রিসেপ্টর বা 5, HT রিসেপ্টর। জন্মগতভাবে এই রিসেপ্টর কম থাকলে বা কোন কারণে এর কার্যকারিতা কমে গেলে এ ধরণের সমস্যা বা রোগ দেখা দিতে পারে। চিকিত্সা বিজ্ঞানের পরিভাষায় বলা হয় দ্রুত বীর্যপাত, প্রিমেচিওর ইজাকুলেশন বা সংক্ষেপে রেপিড ইজাকুলেশন বা পি.ই.বলে।

সেক্সটাইম বাড়ানোর নিয়ম

গবেষণায় এটা প্রমাণীত হয়েছে যে এটা প্রাথমিকভাবে এক ধরণের নিউরো-বায়োলজিক্যাল অসুস্থতা, যা পরবর্তিতে সাইকোলজিক্যাল বা সাইকে সোসাল বিপত্তি ঘটায়। ইন্টা বা ইনটারপারসোনাল ও কৃষ্টিগত ফ্যাক্টরের উপর নির্ভর করে রেপিড ইজাকুলেশনকে পি.ই. বলা হয়। সাধারণভাবে এটা মনে করা হয় যে বয়স বাড়ার সাথে সাথে ইজাকুলেশন টাইম বাড়ে এটা স্বাভাবিক পুরুষের ক্ষেত্রে সত্য কিন্তু যারা পি.ই. তে ভুগছেন তাদের বেলায় নয়।

gif maker

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ লক্ষণ ও প্রতিকার

দ্রুত বীর্যপাত রোগের চিকিত্সার ক্ষেত্রে একই সাথে সাইকোথেরাপি এবং ওষুধ প্রয়োগের ক্ষেত্রে তিন ধরণের স্ট্রেটেজি গ্রহণ করা হয়। প্রথমত: প্রতিদিন ওষুধ প্রয়োগ, দ্বিতীয়ত: যখন প্রয়োজন তখন ওষুধ প্রয়োগ এবং তৃতীয়ত: ট্রপিক্যাল এনেসথেটিক ওষুধ প্রয়োগ। ওষুধ প্রয়োগ করে এক্ষেত্রে বেশ সুফল পাওয়া যায়। সাইকোজেনিক ইস্পোটেন্সি সাধারণত দুঃশ্চিন্তা,মানসিক অবসাদ, ধর্মীয় অনুশসান, সেক্স ফোবিয়া, পারভারসন বা অতীতের বেদনা দায়ক স্মৃতির কারণে হতে পারে।

‘নাইট কিং’ গ্রুপের ওষুধ এই সব রোগীদের ক্ষেত্রে প্রয়োগ করলে ভাল ফল পাওয়া যায়। এছাড়াও এসব রোগীদেরকে সাইকোজেনিক ছাড়াও নিউরোজেনিক, ভাসকুলোজেনিক ও হরমোনাল টাইপের ইরেক্টাইল ডিসফাংশন দেখা যায়।

এছাড়াও যাদের মেহ (গনোরিয়া) রোগ রয়েছে- যেমন প্রস্রাবের আগে বা পরে শুক্র বের হয়ে যায়। পায়খানার সময় শুক্র বের হয়ে যায়। দীর্ঘক্ষণ সহবাস করতে পারেন না। অল্পতেই বীর্যপাত হয়ে যায় তাদের জন্য নাইট কিং আদর্শ চিকিৎসা। এটা পরীক্ষায় প্রমাণিত।

‘নাইট কিং’ প্রতিটি খরচ পড়বে ১০৫০/- টাকা এবং নাইট কিং গোল্ড প্রতিটির খরচ ১৩৫০/- টাকা।

আর ‘নাইট কিং’ ট্যাবলেট প্রতি ফাইল ৪৫০ টাকা এবং ‘নাইট কিং’ ক্যাপসুল প্রতি কোটা ৫৫০ টাকা।

নাইট কিং পেনিস অয়েল ৫৫০ টাকা।

পুরো এক মাসের কোর্স ১৮৫০ টাকা।

দুই মাসের পরিপূর্ণ স্থায়ী কোর্স ৩০০০/- টাকা।

gif maker

এই ওষুধগুলো সেবনে আপনার লিঙ্গ অনেকক্ষণ শক্ত ও দৃঢ় থাকবে। আপনি অনেকবার যৌনকাজ করতে পারবেন।

আরো পড়ুন : স্বপ্নদোষের কারণ ও প্রতিকার

আমার মতে ‘নাইট কিং’ পরীক্ষিত একটি ঔষধ। যার মান অনেক ভাল, কারণ এর সাইড এফেক্ট নাই বললেই চলে। আপনি অর্ডার করে এই ঔষধগুলো বাংলাদেশের যে কোনো জেলায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমেও পেতে পারবেন।

দ্রুত বীর্যপাত রোগের প্রকারভেদ অনুযায়ী চিকিত্সার তারতম্য রয়েছে। যখন সব ধরণের ওষুধ প্রয়োগের পরও কার্যকর ফল পাওয়া যায় না সে ক্ষেত্রে ইউনানী আয়ুর্বেদিক চিকিত্সকের প্রয়োজন হয়। তবে পুরুষত্বহীনতা দেখা দিলে হতাশ হবার কিছু নেই অধিআংশ ক্ষেত্রে উপযুক্ত চিকিত্সায় আরোগ্য লাভ করা যায়।

এটি শতভাগ প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। বাংলাদেশের যে কোনো জেলায় বিশ্বস্ততার সাথে ঔষধ পৌছে দেয়া হয়।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

 ডা. মিজানুর রহমান (ডিইউএমএস, বিএসএস)

ইবনে সিনা হেলথ কেয়ার, হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

+88 01762240650, +88 01834880825

যৌন সমস্যা, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা),

হার্টের ব্লকেজ শ্বেতপ্রদর, রক্তপ্রদর , আলসার, টিউমার

ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

 

ফেসবুকে মন্তব্য করুন
2,043 জন পড়েছেন
http://picasion.com/