পরকীয়ার কারণে টাকা দিয়ে ডিভোর্স নিলেন নুসরাত

চাঁদপুর রিপোর্ট ডেস্ক : বছর পাঁচেক আগে বিয়ে করেছিলেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। কিন্তু সেই সম্পর্কের কথা কোনো দিন স্বীকার করেননি তিনি। শোনা গিয়েছিল পরকীয়ার গুজবও। তবে এখন শোনা যাচ্ছে ডিভোর্স হয়েছে এ নায়িকার। আর এ জন্য সাবেক স্বামীকে দিতে হয়েছে টাকাও।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আনন্দবাজার পত্রিকা জানানো হয়, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নুসরাত জাহান ও ভিক্টর ঘোষের মধ্যে আইনি বিচ্ছেদ হয়েছে। এত দিন ভিক্টরকে স্রেফ ভালো বন্ধু হিসেবে পরিচয় দিতেন নুসরাত। কিন্তু বছর খানিক ধরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। নায়িকার সঙ্গে এক প্রযোজকের ঘনিষ্ঠতা এবং তার পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেম -সব মিলিয়ে বিষয়টি ক্রমশ জটিল হয়ে যায়।

অবশেষে ভিক্টরের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নুসরাত। ডিভোর্স দেওয়ার জন্য নুসরাতের কাছে ভিক্টর মোটা অঙ্কের টাকা দাবি করেন।

এ বিষয়ে শাকিব খানের ‘নাকাব’ সিনেমার এ নায়িকা বলেছেন, ‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’

২০১৯ জানুয়ারি ১৭ ১১:৩০:১১

626 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়