বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

0
219

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটেরা বাড়ি থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার কায়েতপাড়া সাইতান গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। তবে পুলিশ এখন পর্যন্ত ধর্ষণকারী ও তার দুই সহযোগীকে গ্রেফতার করতে পারেনি।

http://picasion.com/

নির্যাতনের শিকার শিক্ষার্থীর মা জানান, তারাবো হাটিপাড়া এলাকার বাসিন্দা নবম শ্রেণির শিক্ষার্থী শুক্রবার মায়ের সঙ্গে তার নানির বাড়ি কায়েতপাড়া সাইতার গ্রামে বেড়াতে যায়। রাতে বাড়ির পাশে ওয়াজ মাহফিল চলছি। পরিবারের সদস্যরা মেয়েকে ঘরে একা রেখে ওয়াজ শুনতে যায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এসময় লতিফ মিয়ার ছেলে বখাটে মৃদুল (২২) সোয়ালামানের ছেলে নিজাম (২৪) ও গোলবক্স মিয়ার ছেলে সিয়াম (২১) ওই শিক্ষার্থীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এসময় শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে শিক্ষার্থীর মা বাদী হয়ে রুপগঞ্জ থানায় তিনজনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক জানান, বখাটে মৃদুল এক শিক্ষার্থীকে বাসা থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে। তাকে সহগযোগিতা করেছে তার দুই বন্ধু নিজাম ও সিয়াম। তিনজনই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
533 জন পড়েছেন
http://picasion.com/