মাদরাসা ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

0
364

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় নয় বছর বয়সী এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ করে সেই দৃশ্য ধারণ করেছেন মসজিদের এক ইমাম। রোববার দুপুরে আশুলিয়ার দোসাইদ এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু জানান, ওই ছাত্রী দোসাইদ এলাকায় বাবা মার সঙ্গে ভাড়া থেকে একটি মাদরাসায় পড়াশুনা করতেন। পাশাপাশি স্থানীয় বাইতুল মামুন জামে মসজিদের ইমাম আব্দুল আল মামুনের কাছে তিনি মক্তব পড়তেন।

রিজাউল হক দিপু বলেন, রোববার মক্তব পড়া শেষে ওই ছাত্রীকে কৌশলে ইমাম সাহেব নিজের ঘরে নিয়ে ধর্ষণ করেন। একই সঙ্গে মোবাইল ফোনে ঘটনার ভিডিও করে বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেন। তার পরও ওই ছাত্রী বাসায় গিয়ে বিষয়টি তার বাবা মাকে জানায়। এ ঘটনার খবর পেয়ে রাতেই আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার পর পরই ধর্ষণকারী ওই ইমাম পালিয়ে গেছেন। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ফেসবুকে মন্তব্য করুন
600 জন পড়েছেন
http://picasion.com/