শাহরাস্তিতে ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের কমিটি গঠন

0
276

শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

http://picasion.com/

২০ জানুয়ারি রবিবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের আয়োজনে কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডায়াবেটিস থেকে চিরমুক্তির জন্য সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 01742057854, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মোঃ মনির হোসেন রাজনের সভাপতিত্বে ও হুমায়ুন কবিরের সঞ্চালনা অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মঞ্জরুল আলম মামুন।

এ সময় আরো বক্তব্য রাখেন সুমন বিশ্বাস, পারভেজ হোসেন, লব দাস, রবিউল হাছান, আবু তাহের বাবুল, নূরুন্নাহার মুক্ত, শাহনারা আক্তারসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লালিত স্বপ্নে ক্ষুধামুক্ত, দারিদ্য ও বেকারমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঘরে ঘরে কর্মসংস্থানের প্রতিশ্রুতিতে যুব ক্রীড়া মন্ত্রণালয়ে অধীনে চাকুরির সুযোগ করে দেন। সেই সুবাধে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহরাস্তি উপজেলার ন্যাশনাল সার্ভিসের সকল সদস্য নৌকা প্রতীক’কে বিজয় করার লক্ষ্যে নিরলসভাবে কাজ গেছেন।

সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে শাহরাস্তি ন্যাশনাল সার্ভিসের ৩ জন উপদেষ্টা ও ১০ জন সিনিয়র সদস্য করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি- মোঃ রবিউল হাসান, সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি- জায়েদুল ইসলাম রিয়াদ, আজগর হোসেন মিয়াজী, সুমন দে, ফয়েজ আহম্মেদ, মেহেদী হাসান ও ইঞ্জিঃ ইমরান হোসেন, সাধারণ সম্পাদক- পারভেজ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক- লব দাস, আলমগীর হোসেন, জাকির হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক- আবু তাহের বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক-আলমগীর হোসেন ও আলী আকবর।

পরিশেষে, শাহরাস্তি উপজেলার ন্যাশনাল সার্ভিসের নব-কমিটি পক্ষ থেকে সকল ন্যাশনাল সার্ভিস প্রকল্পের মেয়াদ বৃদ্ধি, বেতন বৃদ্ধি ও চাকুরি স্থায়ীকরণের জন্য জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানায়। এছাড়াও চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শাহরাস্তি উপজেলা ন্যাশনাল সার্ভিসের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
654 জন পড়েছেন
http://picasion.com/