শাহরাস্তিতে সড়কের কাজের ব্যাপক অনিয়ম ও দুর্নীতি, জনগণের চরম ক্ষোভ

0
35

শাহরাস্তির দৈয়ারা মাদ্রাসা হইতে আয়নাতলী বাজার সড়কের কাজের
ব্যাপক অনিয়ম ও দুর্নীতি॥ এলাকার জনগণের চরম ক্ষোভ

শাহরাস্তি প্রতিনিধি:
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের দৈয়ারা মাদ্রাসা হতে আয়নাতলী বাজার সড়কের কাজ ও গার্ড ওয়াল কাজের ব্যাপক অনিয়ম ও দুর্নীতি, স্বেচ্ছাচারিতার অভিযোগ পাওয়া যায়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ঐ সড়কটি টেন্ডারের মাধ্যমে ১ কোটি ১০ লক্ষ টাকা ব্যায়ে পুনঃনির্মাণ ও গার্ডওয়াল নির্মাণ কাজ শুরু হয়। শুরুতেই ভিবিন্ন স্থানে গার্ডওয়াল ও সড়ক পুনঃনির্মাণ কাজে নি¤œ মানের ইট, প্রয়োজনের তুলনায় কম সিমেন্ট দিয়ে দায়সারা কাজ করছে। এ নিয়ে এলাকার জন সাধারনের চরম ক্ষোভ বিরাজ করছে।

http://picasion.com/

গত ৪ জানুয়ারি শুক্রবার নুনিয়া মোল্লা বাড়ি জামে মসজিদের মুসল্লিরা একজোগে উক্ত কাজের অনিয়মের বিষয়টি উপস্থাপন করে এবং নুনিয়া সপ্রাবি সংলগ্ন রাস্তার পাশের গার্ডওয়ালটি নি¤œ মানের ইট দ্বারা কাজ করায় বিক্ষিপ্ত মুসল্লিরা গার্ডওয়ালটি ভেঙ্গে ফেলে এবং উচ্চস্বরে বলেন, সরকার কোটি কোটি টাকা ব্যায়ে রাস্তা করতে দিয়ে অসৎ ঠিকাদাররা নি¤œ মানের কাজ করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। ঠিকাদাররা কাজ নিজের মনমতো করে যাচ্ছে। কিন্তু সেখানে কাজটি তদারকি করছে কিনা কেউ তা জানেন না। এ ব্যপারে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এবং চাঁদপুর জেলার নির্বাহী প্রকৌশলী সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

ফেসবুকে মন্তব্য করুন
301 জন পড়েছেন
http://picasion.com/