সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম নিলেন নীলিমা আক্তার লিলি

0
55

সফিকুল ইসলাম (রানা) :
একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম নিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ-এর প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলি।

মঙ্গলবার (১৫ জানুয়ারী ) বেলা ১০ টায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কাযালয় এ মনোনয়ন ফরম বিতরণ কাযক্রমের উদ্বোধন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক,পরিবহন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

http://picasion.com/

আজ বেলা ১১.৩০ মিনেটে মনোনয়ন ফরম সংগ্রহের পর নীলিমা আক্তার লিলি বলেন, আমি দীর্ঘ ৩০ বছর যাবৎ বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনীতি করে চলেছি। আমি বংশগত ভাবেই বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে দলীয় বিভিন্ন কর্মকান্ডে জড়িত আছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে কাজ করেছি আন্তরিকতা ও সততার সহিত। নব্বই-এর উত্তাল দিন হতে অদ্যাবধি দলের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। নৌকার বিজয়ের জন্য কাজ করেছি শহর থেকে প্রত্যন্ত গ্রামে। শিক্ষা, সাংস্কৃতিক ক্ষেত্রে কাজ করছি। নারীদের কল্যাণে প্রতিষ্ঠা করেছি “ ভাওয়াল বন্ধন নারী উন্নয়ন সংঘ’’ ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণায় মাঠ দাপিয়ে বেড়ানো বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলি গাজীপুর জেলায় আলোচনার শীর্ষে রয়েছেন। মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি নিজেও আশাবাদী।

প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
490 জন পড়েছেন
http://picasion.com/