সকলে মিলে শিক্ষাকে এগিয়ে নিতে হবে : ইউএনও মো. আলী আফরোজ

0
29

 

আনিছুর রহমান সুজন :
মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে নুতন বছরের বই বিতরণের মধ্যে দিয়ে বই উৎসব পালিত হয়েছে।

http://picasion.com/

উপজেলা সদরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মো. আলী আফরোজ।

বিদ্যালয়ের এসএমসি সভাপতি সাংবাদিক ফারুক আহম্মদের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোহাম্মদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মমতা আফরিন, উপজেলা শিক্ষা অফিসার মনির উজ্জামান, সহকারি শিক্ষক আ: মোতালেব, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান ও প্রধান শিক্ষক হাসিনা আক্তার।

এছাড়া গৃদকালিন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইসকান্দার আলীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক রোজিনা আখতারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার মো. আলী আফরোজ।

বিশেষ অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মমতা আফরিন, উপজেলা শিক্ষা অফিসার মনির উজ্জামান, সহকারি শিক্ষক আ. মোতালেব, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সমাজ সেবক আ. সাত্তার পাটওয়ারী বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের একটি বড় সাফল্য বছরের প্রথম দিন শিশুদের হাতে নুতন বই তুলে দেয়া। সরকার তার কাজ করেছে, বাকী কাজ আমাদের। ৩৬৫ দিনের একটি বছর হলেও শ্রেণি শিক্ষা প্রদানের জন্য আমরা গড়ে অর্ধেক দিনও পাই না। তাই বছরের প্রথম থেকেই আমাদের শ্রেণি শিক্ষা শুরু করতে হবে। শিশুদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষকদের সাথে অভিভাবকদের আরো দায়িত্বশীল হতে হবে। মোট কথা সকলে মিলে শিক্ষাকে এগিয়ে নিতে হবে।

প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
461 জন পড়েছেন
http://picasion.com/