হাইমচরে ছাত্রলীগের আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
39

সাহেদ হোসেন দিপু :
বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন না করে আ’লীগের বর্ষিয়ান নেতা সাবেক সাধারণ সম্পাদক জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে হাইমচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

http://picasion.com/

আজ শুক্রবার সকাল ১০টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া পূর্বে সংক্ষিপ্ত াবে ছাত্রলীগের কর্মসূচি পালন না করে মিলাদ ও দোয়া কেন হচ্ছে তা উপস্থিত নেতা কর্মীদের সামনে তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি।

মিলাদ ও দোয়ায় সৈয়দ আশরাফুল ইসলামের রূহের মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডা. দীপু মনি এমপির সার্বিক কল্যাণ কামনাসহ দেশের মঙ্গল কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. আলআমিন।

মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মো. আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ সভাপতি এসএম আল মামুন সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, সহ-সভাপতি আ. রহমান, দেওয়ান মো. হানিফ, প্রচার সম্পাদক গাজি সুজন, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. রুবেল, সাধারণ সম্পাদক মামুন, ছাত্রলীগ নেতা আবু তালেব বাবু, মো. খাদেমুল ইসলাম মিসু, মো. মহাসিন পাটওয়ারী, রাজু পাটওয়ারীসহ বিভিন্ন ইউনিট ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
300 জন পড়েছেন
http://picasion.com/