শেখ হাসিনা সরকারের বড় সাফল্য শিক্ষার্থীদের হাতে বই সময়মত পৌঁছে দেওয়া

0
20

শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠানে
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বড় সাফল্য সকল শিক্ষার্থীদের হাতে বই সময়মত পৌঁছে দেওয়া
……………………….উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু

মোঃ জামাল হোসেন :
শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারি ২০১৯ সারা দেশের ন্যায় মঙ্গলবার সকাল ১১টায় শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেনের সভাপত্বিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

তিনি তার বক্তব্যে বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বড় সাফল্য সকল শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই পৌঁছে দেওয়া। তার এ মহতী উদ্দ্যেগটি আমরা সকলে সাধুবাদ জানাই। বিগত দিনে আমরা যখন লেখাপড়া করতাম বই সময়মত পেতাম না। পাশের বাড়ির একজনের পুরাতন বই নিয়ে অনেক কষ্টে লেখাপড়া করতে হতো। আজ আর সেটি করতে হয় না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের ১ম দিনেই সকল শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই পৌঁছে দেওয়ার লক্ষে কাজ করছে। শুধু তাই নয়, বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যনীয়। সকল শিক্ষা প্রতিষ্ঠানে নবনির্মিত ভবন, রাস্তা, বিদ্যুৎসহ ব্যাপক উন্নয়ন করেছেন। তা জননেত্রী শেখ হাসিনা সরকার দ্বারা সফল হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা খাঁজা মোহাম্মদ মাঈন উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলর কাজী আবদুল কুদ্দুস রানা, বীর মুক্তিযোদ্ধা মোঃ অহিদুর রহমান, বিদ্যালয় অভিভাবক সদস্য মোঃ ইমরান হোসেন, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক শাহ্ এনামুল হক কমলসহ অভিভাবক সদস্য, অভিভাবক, সকল শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন অতিথিবৃন্দ।

প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
234 জন পড়েছেন