পুরুষের যৌনশক্তি বৃদ্ধিতে এই ৪টি ‘ঔষধি’ খাবারই যথেষ্ট

0
4703
প্রতীকী ছবি

লাইফস্টাইল ডেস্ক :
বর্তমান যুগে বেশিরভাগ পুরুষই শারীরিক অক্ষমতার সমস্যায় ভোগেন। দিন দিন এ সমস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার রয়েছে, যেগুলো খেলে এ সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। পুরুষের যৌনশক্তি বাড়ানোর জন্য এই ৪টি ‘ঔষধি’ খাবারই যথেষ্ট। এবার জেনে নিন ৪ টি ঔষধি খাবার সম্পর্কে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গাজর: ১৫০ গ্রাম গাজর কুচি এক টেবিল চামচ মধু এবং অর্ধ সেদ্ধ ডিমের সঙ্গে মিশিয়ে খান। দুই মাস খেলে আপনার শারীরিক অক্ষমতা কমে যাবে। স্পাম উৎপাদনের মাত্রা অনেক বেড়ে যাবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কলা: আপনি যদি স্বাস্থ্যে এবং শারীরিক বন্ধ্যাত্ব থেকে দূরে থাকতে চান, তবে প্রতিদিন কলা খান। কারণ এই ফলে ব্রমেলেইন (Bromelain) নামে এনজাইম আছে, যা অক্ষমতার বন্ধ্যাত্ব দূর করবে এবং শারীরিক সক্ষমতা-শক্তি বাড়াবে। কলা ভিটামিন বি-এর একটি চমৎকার উৎস, যা দৈহিক শক্তি (Stamina) বাড়ায়।

পেঁয়াজ: সাদা পেঁয়াজ পিষে নিয়ে তাকে মাখনের মধ্যে ভালো করে ভেঁজে নিন। প্রতিদিন মধুর সঙ্গে খালি পেটে খেলে তা থেকে উপকার পাওয়া যায়।

রসুন: রসুন যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভালো ফল দিয়ে থাকে ৷ রসুন কে ‘গরীবের পেনিসিলিন’ বলা হয় ৷ কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং immune booster হিসাবে কাজ করে আর এটি অতি সহজলভ্য সব্জী যা আমারা প্রায় প্রতিনিয়ত খাদ্য হিসাবে গ্রহণ করে থকি ৷ আপনার যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে এর ব্যবহার খুবই কার্যকরী৷ কোনো রোগের কারণে বা দুর্ঘটনায় আপনার যৌন ইচ্ছা কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে৷

ডা. মিজানুর রহমান (ডিইউএমএস)

যৌন ও চর্ম রোগের চিকিৎসক

মুঠোফোন : 01777988889

শ্বেতী, যৌন, ডায়াবেটিস, পাইলস চিকিৎসা করা হয়।

ফেসবুকে মন্তব্য করুন
1,195 জন পড়েছেন