শেখ হাসিনার উন্নয়নের ফসল সারাদেশে আওয়ামীলীগের এ বিজয়

0
28

শেখ হাসিনার উন্নয়নের ফসল সারাদেশে আওয়ামীলীগের এ বিজয়

…নব-নির্বাচিত এমপি অ্যাড. নূরুল আমিন রুহুল

সফিক রানা :
গতকাল বুধবার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় আলোচনা সভায় প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল সারা দেশে আওয়ামীলীগের এ বিজয়। এ বিজয় জনগনের কাছে সরকারের দায়বদ্ধতা আরো বারিয়ে দিয়েছে। সরকারের কর্মকান্ডে দেশের উন্নয়ন ও মানুষের আশার প্রতিফলন ঘটবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, মতলব হবে একটি শান্তিপ্রিয় এলাকা। এখানে মাদক ও চাঁদাবাজি চলবে না।

উপজেলা আওয়ামীলীগের সভাপতিত্বে এ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটুর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় সভায় বক্তব্য রাখে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী প্রমুখ।

সভা শুরুতে চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুলকে ফুল দিয়ে বরন করে নেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেত্রীবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, পৌর সভার বর্তমান ও সাবেক কাউন্সিলরবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থা, ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতি, উপজেলা পরিবেশক সমিতি, পৌর কমিউনিটি পুলিশিং কমিটি, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ, দলিল লেখক ও স্টাম্প সমিতি, পরিবহন মালিক সমিতি, ওলামালীগসহ ব্যক্তিগত ভাবে।

চাঁদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

ফেসবুকে মন্তব্য করুন
154 জন পড়েছেন