শাহরাস্তিতে জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

0
23

শাহরাস্তিতে জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ
পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করে
নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে
……………..উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু

মোঃ জামাল হোসেন :
শাহরাস্তি উপজেলা পর্যায়ে ৪৮তম শীতকালীন জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী-২০১৯ অনুষ্ঠান সম্পন্ন।

গতকাল ৮ জানুয়ারি মঙ্গলবার ফাইনাল খেলা শেষে বিকাল ৩টায় নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স সিরান এর সভাপতিত্বে ও নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

তিনি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। শিক্ষা ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী ব্যাপক পদক্ষেপ গ্রহণ করছেন। বছরের ১ম দিনেই সারা দেশে এক যোগে সকল শিক্ষার্থীদের হাতে বিনা মূল্যে পাঠপুস্তক পৌঁছে দিয়েছেন এবং শিক্ষাঙ্গন আরো উন্নত করার লক্ষ্যে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করছেন। যা বিগত সরকার এধরনের পদক্ষেপ গ্রহণ করতে পারে নাই। তাই আগামী দিনে দৃঢ় মনোবল ও প্রতিযোগিতার মনভাব নিয়ে ভবিষ্যতের জন্য তোমাদের তৈরি হতে হবে। প্রতিযোগিতা মানে প্রতিদন্ধীতা ও প্রতিহিংসা নয়। নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে পরিবার, সমাজ তথা দেশ ও জাতির উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীলতার ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ক্রীড়া প্রতিযোগিতার সাধারণ সম্পাদক মোঃ আহসান উল্যা চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বিআরডিবি’র চেয়ারম্যান মোঃ আবদুল মান্নান মোল্লা, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক রতন কান্তি দত্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমীক সুপারভাইজার মোঃ সোহেল রানা তালুকদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাহফুজুল কবির, সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাকির হোসেনসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্ডে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মোঃ কামরুজ্জামান মিন্টু।

ফেসবুকে মন্তব্য করুন
183 জন পড়েছেন