চট্টগ্রামে ঘুষের ৬ লাখ টাকাসহ রাজস্ব কর্মকর্তা হাতেনাতে ধরা

0
88

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম

ঘুষের ছয় লাখ টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন চট্টগ্রাম কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা (আরও) নাজিম উদ্দিন। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তাদের হাতে গ্রেফতার হন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক মাহবুবুল আলম।

তিনি জানান, গোপন খবর পেয়ে চট্টগ্রাম কাস্টম হাউসে অভিযান চালানো হয়। এ সময় রাজস্ব কর্মকর্তা (আরও) নাজিম উদ্দিনের অফিসের আলমারি থেকে ঘুষের ছয় লাখ টাকা জব্দ করা হয়। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

দুদক জানায়, দুদকের অভিযোগ কেন্দ্রে (হটলাইন–১০৬) অভিযোগ আসে যে সমুদ্রগামী জাহাজের ছাড়পত্র প্রদানে ঘুষ বাণিজ্য হচ্ছে। ভুক্তভোগী জাহাজ কোম্পানির প্রতিনিধিদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়।

দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের প্রধান সমন্বয়ক ও মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মুনীর চৌধুরী অভিযান পরিচালনার নির্দেশ দেন। দুদকের চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মাহবুবুল আলমের নেতৃত্বে এ অভিযানে অংশ নেন সহকারী পরিচালক জাফর আহমেদ ও মো. হুমায়ুন কবীর।

প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১০ জানুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
90 জন পড়েছেন