চাঁদপুরের মতলব উত্তরে কবুতর প্রেমিদের মিলনমেলা

0
45

গোলাম নবী খোকন :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে ১১ জানুয়ারি শনিবার সারাদিন দেশের বিভিন্ন এলাকা থেকে আসা কবুতর প্রেমিদের মিলন মেলা ঘটে। তাদের সংগঠন মতলব পিজিয়ন ক্লাব ও ইলিশের বাড়ি চাদঁপুর পিজিয়ন ক্লাবের আয়োজনে বনভোজন ও ২০ কিলোমিটার টুর্নােমন্টের প্রাইজ বিতরণ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আকতার।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আকতার বলেন,কবুতর শান্তির প্রতিক।ছাত্র, যুবকরা মাদকের নেশা থেকে পরিত্রাণ পাবার জন্য কবুতর নেশা ভালো।

তিনি বলেন, কবুতর নেশা শান্তির। পক্ষান্তরে মাদক নেশা অশান্তির। কবুতর পালন করলে সংসারে চাহিদা মিটিয়ে বিক্রি করে বেকারত্ব দূর হয়। অপরদিকে মাদকের নেশা একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে।

তিনি কবুতরপ্রেমিদের সুন্দর উদ্যোগ নেয়ায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুরে রিপোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী কামরুজ্জামান হারুন, মতলব উত্তর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. ফারুক আহমদের প্রতিনিধি ডিপ্লোমা ডাক্তার অলিউল্যাহ, ন্যাশনাল পেটস লাভার সোসাইটির সভাপতি ফজলুল করিম, ন্যাশনাল পেটস লাভার সোসাইটির চীফ এডমিন জহিরুল ইসলাম পলাশ, ইলিশের বাড়ি চাঁদপুর পিজিয়ন ক্লাবের এডমিন মোস্তফা কামাল, চীফ এডমিন রুবাইয়াত ইমাম রুবেল, এডমিন রাইসুল ইসলাম রনি, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এমএম. সাইফুল ইসলাম, কুমিল্লা পিজিয়ন ক্লাবের মোডারেটর হেলাল উদ্দিন ইমন সভাপতিত্ব করেন মতলব পিজিয়ন ক্লাবের সভাপতি শামীম খান।

শুক্রবার সকালে নাস্তা, টি- শার্ট বিতরণ, বেলুন ফুটানো, বালতিতে বল ছোড়া, চেয়ার সিটিং, ফুটবল প্রতিযোগিতা, নদীতে লাফ ও ২০ কি.মি. দূর থেকে কবুতর ছেড়ে প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
331 জন পড়েছেন