পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চুর মৃত্যু

0
35

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমানুল্লাহ বাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৯ বছর। রেল মন্ত্রীর শোক প্রকাশ।

বুধবার ৯ জানুয়ারী রাত ৯ ঘটিকায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় তিনি মুত্যু বরণ করেন। তিনি দির্ঘদিন লিভার ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী ৩ কন্যা রেখে গেছেন।

পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমানুল্লাহ বাচ্চুর মৃত্যুতে গভির শোক প্রকাশ করে পরিবার পরিজনের কাছে সমবেদনা জানিয়েছেন রেল মন্ত্রী, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ মোঃ নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ মজাহারুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার সাদাত সম্রাট।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ধাক্কামারা ইউনিয়ন পরিষদে ৩বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পাথর-বালী ব্যবসায়ি সমিতির সভাপতি, জেলা ট্রাক-মালিক সমিতির সভাপতি, জেলা বাস মালিক সমিতির সহসভাপতির পদে আছেন।

প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
196 জন পড়েছেন