শিক্ষামন্ত্রীকে ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের শুভেচ্ছা

0
40

এ. এম. সাদ্দাম হোসাইন :
বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশের প্রথম নারী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, চাঁদপুর সদর ও হাইমচরবাসীর অতি আপনজন মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি চাঁদপুর সদর ও হাইমচরবাসীর উন্নয়নে যে অবদান রেখেছেন তারই স্বীকৃতি হিসেবে চাঁদপুর-৩ আসনের জনসাধারণ ডাঃ দীপু মনি এমপিকে বিপুল ভোটে বিজয়ী করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাঃ দীপু মনি এমপিকে শিক্ষামন্ত্রীর দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা। সেই সাথে চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের যেসব নেতাকর্মী ডাঃ দীপু মনি এমপির বিজয়ে ভূমিকা রেখেছেন তাদের প্রতিও কৃতজ্ঞ।

উল্লেখ্য, মোঃ মেহেদী হাসানের মা নূরজাহান বেগম ১৯০০ সাল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে ওৎপ্রোতভাবে জড়িত। বর্তমানে গ্যাস্ট্রিক আলসার ও হার্টের সমস্যায় ভুগছেন মহিলা আওয়ামী লীগের ত্যাগী এ কর্মী।

মোঃ মেহেদী হাসানও স্কুল জীবন থেকেই ছাত্রলীগের সাথে সরাসরি জড়িত। তিনি গণি আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, পুরাণবাজার ডিগ্রি কলেজ থেকে এইচএসসি ও প্রাইভেট বিশ^বিদ্যালয় থেকে অনার্স (স্নাতক) সম্পন্ন করেন। তিনি বর্তমানে দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকার সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম চাঁদপুর জেলা শাখার সহ-নাট্য বিষয়ক সম্পাদক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
149 জন পড়েছেন