পঞ্চগড়ে শীতবস্ত্র বিতরণ করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

0
18

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড়ের বোদা উপজেলায় শীতার্থদের মাঝে কম্বর ও ত্রাণ বিতরণ করলেন মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

১৬ জানয়ারী (বুধবার) সকালে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের সাকোয়া হাইস্কুল মাঠে গবীর দুস্থ্য ও অসহায়দের মাঝে (শুকনা খাবার ও কম্বল) ত্রাণ সামগ্রী বিতরণ করবেন ত্রাণ প্রতিমন্ত্রী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ শাহ কামাল, দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের মহাপরিচালন আবু সৈয়দ মোঃ হাশিম, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মাদ গিয়াস উদ্দীন আহম্মদ, বোদা উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, বোদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাসানাৎ জামান চৌধুরী জর্জ, সাকোয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজসহ জেলা পরিষদ সদস্য, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজন।

এ সময় মন্ত্রী পঞ্চগড় জেলার জন্য বরাত কৃত ৩ হাজার শীতার্ত ও অসহায় প্রতিজনের মাঝে একটি করে কম্বল, ৫ কেজি চাল, ১ কেজি চিড়া, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি মুড়ি ও লবন, এক ডজন দিয়াশালাই ও মোমবাতি বিতরণ করবেন।

প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
213 জন পড়েছেন