ছেংগারচর পৌর বাজার বণিক সমিতির নির্বাচন : ১০ জনের মনোনয়নপত্র সংগ্রহ

0
23
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজার বণিক সমিতির নির্বাচনে পদে মনোনয়নপত্র গ্রহণ করছেন প্রার্থীগণ

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজার বণিক সমিতি লিঃ (রেজি নং-৭৫/চাঁদ-৯৮) ২০১৯ নির্বাচনে গত বৃহস্পতিবার ও শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহ করেন সাধারন সম্পাদক পদে ওমর খান ও সিরাজুল ইসলাম সরকার এবং সদস্য পদে মো. মিজানুর রহমান ও আলাউদ্দিন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শুক্রবার মনোনয়নপত্র সংগ্রহ করেন সভাপতি পদে মোঃ মনির হোসেন বেপারী, সহ-সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর হোসেন, সদস্য পদে সাংবাদিক মনিরুল ইসলাম মনির, নূর মোহাম্মদ খান ও মোঃ নূরে আলম। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ইবনাল মইন আহম্মেদ রিপন, সদস্য মাহবুব আলম লাভলু ও সবুজ সরকার নির্বাচন পরিচালনা দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, তফষিল অনুযায়ী ১৭ সকাল ১০টা থেকে ১৯ জানুয়ারী বেলা ৩টা পর্যন্ত বিতরন করা হবে। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তালিখ ২০ জানুয়ারী । একইদিন বেলা ২টা থেকে ৩ট পর্যন্ত বাছাই। মনোনয়ন বাতিল হলে ২১ জানুয়ারী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আপিলের শুনানী। ২২ জানুয়ারী থেকে ২৩ জানুয়ারী সকাল ৯টা থেকে বিকাল ৫টপর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার। ২৪ জানুয়ারী সকাল ১০টা থেকে দুপুর ১২টার ও ২টা থেকে ৫টা পর্যন্ত প্রতিক বরাদ্দ। ১২ ফেব্রয়ারী সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
197 জন পড়েছেন