ফরিদগঞ্জে নৌকা নিয়ে লড়তে চান মহিউদ্দিন খোকা

0
26

নিজস্ব প্রতিবেদক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন না পেয়ে এবার উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক উপ-কমিটির সহ-সম্পাদক মহিউদ্দিন খোকা।

গেল সংসদ নির্বাচনে দলের প্রার্থী সাংবাদিক শফিকুর রহমানের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য হিসাবে নিজের কার্যক্রমকে সফলতার সাথে জানান দিতে সক্ষম হয়েছেন।

ডায়াবেটিস থেকে চিরমুক্তির জন্য সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 01742057854, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

যে কারণে তার কর্মী সমর্থকরা দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধাকে এবার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দেখতে চান। নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা দেথে তিনি উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেন।

মহিউদ্দিন খোকা ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাশারা মজুমদার বাড়ীর প্রাক্তন শিক্ষক হাসেম মাষ্টারের বড় ছেলে। ছাত্রজীবন থেকে মহিউদ্দিন খোকা আওয়ামীলীগের রাজনৈতির সাথে নিজেকে শামিল করে চলেছেন। উপজেলা ও জেলার পর বর্তমানে কেন্দ্রীয়ভাবে আওয়ামীলীগের রাজনৈতির সাথে জড়িত থেকে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি বাশারা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সামাজিক অঙ্গসংগঠনের সাথে জড়িত রয়েছেন।

এবার জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষে উন্নয়নমূলক কাজে শরিক হয়ে ফরিদগঞ্জবাসীর সেবায় কাজ করতে চান। তারই ধারাবাহিকতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে বর্তমান সাংসদ প্রখ্যাত সাংবাদিক শফিকুর রহমানের সাথে এক হয়ে উপজেলার উন্নয়মূলক কাজ করতে চান। এ জন্য তিনি সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন।

প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
119 জন পড়েছেন