বাসর রাতে স্ত্রীর গোপনাঙ্গে ধারালো অস্ত্রের আঘাত

0
1563

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
গোপনাঙ্গে ধারালো অস্ত্র দিয়ে চিড়ে দেওয়ার ক্ষত এখনও স্পষ্ট। সেই ক্ষতচিহ্নের রক্ত শুকিয়ে লেগে আছে কাপড়ে। এছাড়া খুলে রাখা কাপড়েও আছে কোপানের ছাপ। নির্যাতনের আগে খাওয়ানো হয় ঘুমের বড়ি। চারটি সেলাই করে রক্তক্ষরণ বন্ধ করতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সময় লাগে আট দিন। রক্তশূন্যতা পূরণ করতেও লাগে কয়েক ব্যাগ রক্ত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চিকিৎসকদের অক্ষান্ত পরিশ্রমে ওই নববধূ কিছুটা সুস্থ হলেও চিকিৎসকরা জানিয়েছেন, তার ভবিষ্যতে মা হওয়ার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ। রোমহর্ষক এই নির্যাতনের ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলপুর উপজেলায়।

যে কোনোা যৌন সমস্যার সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01777988889, মূল্য নাইট কিং- 1050/- টাকা, নাইট কিং গোল্ড 1350/- টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : 01762240650 (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

জানা গেছে, ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের বাসিন্দা আব্দুল হেকিমের ছেলে সোহাগের সঙ্গে বিয়ে হয় হালুয়াঘাট উপজেলার আমতৈল গ্রামের সাইদুল ইসলামের মেয়ে ছালমা আক্তারের।

বিয়ের পর বাসর রাতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর গোপনাঙ্গের কয়েক স্থান চিড়ে ফেলে সোহাগ। নববধূর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই স্বামী সোহাগ পালিয়ে যায়। পরে ওই বধূকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের চিকিৎসকরা জানান, ওই গৃহবধূর গোপনাঙ্গে চারটি সেলাই দেয়া হয়। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে কয়েক ব্যাগ রক্ত দিতে হয়। ভবিষ্যতে তার মা হওয়ার সম্ভাবনা নেই বলে চিকিৎসকরা জানান।

এদিকে ঘটনার পর মেয়ের পরিবারের পক্ষ থেকে হালুয়াঘাট থানায় অভিযোগ করতে গেলেও সেখানে মামলা নেয়া হয়নি।

যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া বলেন, ঘটনাটি ফুলপুর থানায়। মামলা করতে হলে সেখানেই করতে হবে। বিষয়টি ওই নববধূর পরিবারকেও জানানো হয়েছে।

তবে ঝামেলা এড়াতে ফুলপুর থানায় না গিয়ে গত রবিবার ময়মনসিংহ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করেছেন নববধূ ছালমা আক্তার।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তবে কী কারণে স্ত্রীকে নির্যাতন করা হয়েছে এ ব্যাপারে কারও কাছ থেকে সুষ্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে স্থানীয় কয়েকজন জানান, বউ পছন্দ না হওয়ায় এই নির্যাতনের ঘটনা ঘটেছে।

গতকাল গৃহবধূর অবস্থা জানতে তার বাবার বাড়ি হালুয়াঘাটের আমতৈল গ্রামে গিয়ে দেখা গেছে, বাড়ির সবাই শোকে কাতর। লোমহর্ষক ওই ঘটনার কথা জানতে চাইলেই ২৩ বছর বয়সী ওই গৃহবধূ আঁতকে উঠছেন।

আবার মাঝে মাঝে মুখ কাপড় দিয়ে ঢেকে ডুকরে কেঁদে উঠেছেন। তার কান্না দেখে পরিবারের অন্য সদস্যরাও চোখে পানি ধরে রাখতে পারছেন না।

প্রতিবেশিরাও এসে মেয়েটিকে শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন। অবিলম্বে পাষণ্ড স্বামীকে গ্রেপ্তার করে যেন দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হয় এই দাবি করেছেন নববধূর পরিবারের সদস্যরা।

ফেসবুকে মন্তব্য করুন
538 জন পড়েছেন