ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ

0
26

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :

আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন ছাত্র ও যুব সমাজের অন্যতম অভিভাবক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাবেন এটাই দলীয় তৃণমূল নেতৃবৃন্দসহ এলাকার সকল জনগণের একমাত্র প্রাণের দাবী।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী যুব পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।
তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান।

এজন্য তিনি মতলব উত্তর উপজেলাবাসীর সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেছেন। বুধবার বিকেলে মতলব উত্তর উপজেলা ছেংগারচর বাজারস্থ মিডিয়া পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথাগুলো বলেন। তিনি দলীয় মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ প্রকাশ করেছেন।

ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের নয়াকান্দি গ্রামের সম্ভ্রান্ত মোল্লা বাড়িতে জন্মগ্রহণ করেন।
ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ চট্টগ্রাম পলিটেকনিক ইনষ্টিটিউট কেন্দ্রীয় ছাত্র সংসদ (নির্বাচন ১২ জুলাাই ২০০০) বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত সহ-সভাপতি (ভি.পি), বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মতলব উত্তর উপজেলার যুগ্ম আহবায়ক, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সক্রিয় সদস্য’সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে দেশ উন্নয়নে ভূমিকা রাখছেন।

প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
139 জন পড়েছেন