হাইমচরে ‘ভাই বন্ধু যুব সংগঠনে’র মানবতার দেয়াল উদ্বোধন

0
63

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচরে “ভাই বন্ধু যুব সংগঠন”-এর উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে উদ্বোধন হয়েছে মানবতার দেয়াল।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

যখন সমাজে মাত্রাতিরিক্ত শীতে অসহায় মানুষগুলি শীতবস্ত্রহীন দিন পার করছে ঠিক তখনই সমাজসেবায় নিয়োজিত “ভাই বন্ধু যুব সংগঠন” মানবতার দেয়াল এর শুভ সূচনা করেন। এতে উপকৃত হচ্ছে সমাজের গরীব, দূঃখী ও অসহায় মানুষসহ অবহেলিত শিশুরা।

গত কয়েক দিনে হাইমচর উপজেলার তেলির মোড় লঞ্চঘাট, হাইমচর পুরান বাজার সংলগ্ন সাবু মাষ্টারের মোড় ও চরভৈরবী জিরো পয়েন্টসহ গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে মানবতার দেয়াল শীত বস্ত্র দিয়ে উদ্বোধন করা হয়েছে।

মানবতার দেয়াল শুভ উদ্বোধনকালে ভাই বন্ধু যুব সংগঠন এর সভাপতি মোঃ মহিউদ্দিন মিয়াজী রাসেল উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন- আমরা ভালো ভালো খাবার খাই, নামি-দামী পোষাক পরিধান করি, শরীরে সুগন্ধি ব্যবহার করি অযথাই হাজার হাজার টাকা নষ্ট করি। কিন্তু বাড়ির পাশে অসহায় গরীব মানুষদের খোঁজ-খবর রাখিনা। অথচ বাড়ির পাশের গরীব দূঃখী মানুষগুলো টাকার অভাবে কাপড় কিনতেও পারেনা, লজ্জায় কারো কাছে চাইতেও পারেনা। এই গরীব, দুঃখী অসহায় মানুষগুলোর কথা ভেবেই আমাদের এই উদ্যোগ।

তিনি আরো বলেন- আজ থেকে আমরা যদি আমাদের অপ্রয়োজনীয় জামা কাপড় বা যেকোনো অতিরিক্ত ব্যবহার্য জিনিস এখানে রেখে যাই তাহলে কিছুটা হলেও আমাদের সমাজের অসহায় মানুষগুলো উপকৃত হবে। তাই আমাদের অনুরোধ আপনাদের অপ্রয়োজনীয় জিনিসগুলো রেখে যান আর যাদের যা প্রয়োজন এখান থেকে নিয়ে যাবেন।

মানবতার দেয়াল শুভ উদ্বোধন করেন ভাই বন্ধু যুব সংগঠনের সভাপতি মোঃ মহিউদ্দিন মিয়াজী রাসেল এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ মিয়াজী সহ সিনিয়র নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
299 জন পড়েছেন