কয়েলের আগুনে পুড়লো দোকান ও বাস

0
22

জেলা প্রতিনিধি গাজীপুর

গাজীপুরে পৃথক অগ্নিকাণ্ডে একটি বাস এবং ৪টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়া এলাকায় এবং ভোরে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গাজীপুরের টঙ্গী ফায়ার স্টেশনের ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. কবিরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৬টার দিকে কুনিয়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে পার্ক করা সু-প্রভাত পরিবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

ডায়াবেটিস থেকে চিরমুক্তির জন্য সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 01742057854, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি আরও জানান, গতরাতে মহাসড়কের পাশে বাস পার্ক করে মশার কয়েল জ্বালিয়ে বাসের সহকারী ঘুমিয়েছিলেন। কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এতে কেউ আহত বা দগ্ধ হয়নি।

এদিকে শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আশিকুর রহমান জানান, ভোর সাড়ে ৪টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় হাবিবুর রহমানের মার্কেটে আগুন লাগে। মুহূর্তেই আগুন ওই মার্কেটের সাব্বির হোসেন ও হানিফের দুটি মুদি দোকানে, রাজীব হোসেনের একটি টেইলার্স ও ফয়েজের একটি ফার্মেসিতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিট আগুন নেভায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ওই কর্মকর্তার ধারণা।

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
131 জন পড়েছেন