মতলব উত্তরে মাদক,সন্ত্রাস দু্র্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স : রিয়াজুল হাসান

0
15

গোলাম নবী খোকন :

আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স। প্রধামন্ত্রী শেখ হাসিনাও দুর্নীতির বিরুদ্ধে অনেক সচেতন। আমি নিজেও একজন দূনীর্তি প্রতিবাদী। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে মতলব উত্তরকে দুর্নীতি জিরো টলারেন্সে নিয়ে আসবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে তার নিজ বাড়িতে এক সাক্ষাতে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ আরও বলেন, আমি দীর্ঘ ২৫ বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। উপজেলা পরিষদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচন করবো। আমি আশাবাদী জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মতলব উত্তর গড়তে আমি অঙ্গীকারবদ্ধ।

এদিকে মতলব উত্তর উপজেলার বিভিন্নস্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের ছবিযুক্ত পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছেয়ে গেছে। ইত্যোমধ্যে তিনি মাঠে ঘাটে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে দিয়েছেন। তৃণমূলের নেতাকর্মীরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে তিনি জানান। দল তাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে তিনি জয়ী হবেন বলে আশাবাদী রিয়াজ।

প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
79 জন পড়েছেন