মতলব উত্তর উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রিয়াজ

0
28

মতলব উত্তর উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রিয়াজ

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলবো

সফিকুল ইসলাম রানা :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ না কাটতেই উপজেলা নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। মতলব উত্তর উপজেলায় আওয়ামীলীগের একাধিক হেভিওয়েট প্রার্থীরা পোষ্টার, ব্যানারের মাধ্যমে প্রার্থীতা জানান দিচ্ছে। এমনই একজন প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ। তিনি কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। এছাড়াও রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ উন্নয়নে অবদান রাখছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের অলিপুর গ্রামে ১৯৭৪ সালে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা বীরমুক্তিযোদ্ধা, সাবেক সরকারি কর্মকর্তা প্রকৌশলী আলহাজ্ব ইসমাইল হোসেন। রিয়াজুল হাসান রিয়াজ ১৯৯৩ সালে আদমজী স্কুল থেকে মাধ্যমিক ও তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও স্নাতক ডিগ্রি অর্জন করেন।

একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাবেন বলে অনেকটা আশাবাদী রিয়াজুল হাসান রিয়াজ।

অবহেলিত মতলব উত্তরকে সরকারের উন্নয়নের মহাসড়কে দাঁড় করতে কাজ করতে চান তিনি। ইতোমধ্যে নিজেকে বিভিন্ন সামাজিক কার্যক্রমে যুক্ত করেছেন মানবতার সেবার জন্য।

আমি দেখেছি এ উপজেলার মানুষ আন্তরিকতার সহিত আমাকে বরণ করে নিচ্ছেন, ব্যক্ত করছেন তাদের প্রত্যাশা। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে ইনশাল্লাহ আমি শতভাগ আশাবাদী। আমার ইচ্ছে আমি যতদিন যাবত জীবিত থাকবো উপজেলাবাসীর সেবা করে যাবো। আমি এ উপজেলাকে আধুনিক উন্নতমানের উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। যাতে করে উপজেলাবাসী কোন কাজে অন্যত্র যেতে না হয়। সর্বোপরি বাংলাদেশের মধ্যে আমি মতলব উত্তর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। প্রিয় মতলব উত্তরের সকলের কাছে দোয়া প্রার্থী।

প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
240 জন পড়েছেন