ফোন হ্যাকড, নায়িকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

0
1439

বিনোদন প্রতিবেদক

একান্ত ব্যক্তিগত মুহূর্তে কিছু ছবি নিজের ফোনে তুলেছিলেন অভিনেত্রী হংসিকা। হঠাৎই দেখেন, সেসব ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমে সমস্যাটা বুঝতে না পারলেও পরে অভিনেত্রী বুঝতে পারেন, তার ফোন হ্যাক করা হয়েছে। আর সেখান থেকেই ছড়িয়ে দেয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ভারতীয় জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। তার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে গোটা ঘটনাটি জানিয়েছেন হংসিকা। তিনি লিখেছেন, ‘আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যেকোনো মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে।’

এখনো পর্যন্ত ফোন হ্যাকড হওয়ার জন্য কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি হংসিকা। হ্যাকারদের হানা থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিকভাবে ভরসা করছেন তিনি।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মূলত তামিল ছবি করেছেন হংসিকা। ২০০৭-এ ডেবিউ করেন তিনি। কিন্তু তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার অভিনয় দেখেছেন দর্শক। বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত অভিনেত্রী। কখনো অনাথ শিশুদের পড়াশোনার দায়িত্ব নেন। কখনো আবার ক্যানসার আক্রান্তদের চিকিৎসার আর্থিক দায় নেন তিনি। এহেন অভিনেত্রীর ফোন হ্যাকড হয়ে হেনস্থার মুখে পড়ায় চটেছেন তার অনুরাগীরাও।

প্রকাশিত:  ২৫ জানুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
1,032 জন পড়েছেন