যে ৭ রকম গুন আপনাকে করবে নারীদের পছন্দনীয় পুরুষ!

0
230

চাঁদপুর রিপোর্ট ডেস্ক:

মহিলাদের চেয়ে পুরুষরা এ ব্যাপারে বেশি সচেতন। মহিলারা কোন ধরনের পুরুষ পছন্দ করেন, সেটা না জানতে পারলে যে চিড়েই ভিজবে না। কাছে পাওয়া দূর, নিদেনপক্ষে মনের মতো না হতে পারলে পাত্তাই দেবে না প্রেয়সী। ফলে প্রেয়সী কী চায়, সেটা আগে জানা দরকার। তবেই কাজের কাজ কিছুটা এগোবে।
পুরুষের মধ্যে আরও অনেকগুলো ফ্যাক্টার খোঁজে নারীমন। এটা ভাবার কারণ নেই, নারী কেবল গ্রহণের অপেক্ষাতেই বসে থাকেন। কবে তাঁকে কেউ গ্রহণ করবে, তবেই স্বার্থক হবে তাঁর জীবন, সেই আশায় বসে থাকেন না আজকালকার আধুনিকা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

একটা সময় ছিল যখন নারীর পছন্দকে তেমন আমল দিত না আমাদের সমাজ। কিন্তু যবে থেকে নারীর পায়ের নীচের মাটি শক্ত হয়েছে, তাঁর ইচ্ছেগুলোও ডানা মেলে উড়তে শিখেছে। নারীর পছন্দগুলোকেও গুরুত্ব দেওয়া হয় এখন। সেই পছন্দের তালিকায় ৭ ধরনের পুরুষ ঠাঁই পেয়েছেন। সেগুলো কী কী, জেনে নিলে সুবিধে আপনারই।

১. বুদ্ধিমান পুরুষ:
এমন কেউ যিনি দীর্ঘক্ষণ কথোপকথন জমিয়ে রাখতে পারেন। তবে যুক্তিহীন কোনও কথা বলেন না। অনেক বিষয় তাঁর জ্ঞান। প্রত্যেকটি কথাতেই ঝরে পড়ে বুদ্ধি। চেহারায় প্রকাশ পায় বুদ্ধির ছাপ। হাসিঠাট্টাগুলোও রুচিশীল ও মজাদার। এমন পুরুষের সান্নিধ্য পছন্দ করে নারী।

২. আত্মবিশ্বাসী পুরুষ:
এমন পুরুষ নারীমনে সহজেই জায়গা করতে পারেন। অসম্ভব ব্যক্তিত্বপূর্ণ। কোনও ধরনের লজ্জাজনক পরিস্থিতিতে পরেন না। সকলে তাঁর ব্যক্তিত্বে মোহিত। সামাজিক কোনও অনুষ্ঠানে তাঁর উপস্থিতি আলাদা গ্ল্যামার যোগ করে। নারীকে গভীর ভাবে প্রভাবিত করে এই ধরনের পুরুষ। সেই কারণে, তাঁর প্রতি ভরসা জন্মায় নারীর।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

৩. শিল্পী মনের পুরুষ:
নিজের শিল্পীসত্ত্বার প্রভাবে অনায়াসেই নারীর মনে জায়গা করে নিতে পারেন। কোনও বিশেষ নারীকে উদ্দেশ্য করে কবিতা, ছবি বা গান সৃষ্টি করলে প্রেম অধরা থাকে না। চোখ বন্ধ করে প্রেমে পড়ে যান প্রেয়সী। তবে হ্যাঁ, ভুয়ো শিল্পীদের থেকে সাবধান। অনেক পুরুষ ছল করে নারীর মনে স্থান পেতে চান। অন্যের শিল্পকে নিজের বলে দাবি করেন। ফলে কে আসল, কে নকল চিনে নিতে হবে নারীকেই।

৪. ব্যতিক্রমী পুরুষ:
আর পাঁচজনের চেয়ে তিনি আলাদা। সম্পূর্ণ অন্যভাবে পৃথিবীটাকে দেখতে পছন্দ করেন। স্রোতের সঙ্গে ভেসে যান না। বাকিরা যা করছে, যা বলছে, তাতে সামিল হন না। নিজের খেয়ালে থাকেন। নিজের যুক্তিতে চলেন। নারীর মনকে সহজেই আকর্ষণ করতে পারেন।

৫. সহানুভূতিশীল পুরুষ:
নারীর পছন্দ, অপছন্দ, সুখ, স্বাচ্ছন্দ্যকে নিজের আগে গুরুত্ব দেন যে সব পুরুষ, নারীরা তাঁদের সবচেয়ে বেশি পছন্দ করেন।

৬. ক্লাসি পুরুষ:
ক্লাসিক প্রেমে বিশ্বাস করেন। সনাতন কায়দায় প্রেম করতে পছন্দ করেন। এমন পুরুষ নারীর চোখের দিকে তাঁকিয়ে একটা গোটা সন্ধ্যা কাটাতে পারেন। হাতে হাত রেখে কাটাতে পারেন গোটা জীবন। কথায় কথায় প্রেম ভোলার পক্ষপাতি নন। বরং অপেক্ষা করেন প্রেয়সীর জন্য। তাতে আস্ত জীবনটা অতিবাহিত হলেও কোনও নালিশ থাকে না মনে। এ ধরনের পুরুষের কাছে প্রেমের কনসেপ্ট অনেক গভীর। মুভ অনে বিশ্বাস করেন না। সঠিক অর্থে, প্রকৃত প্রেমিক! এবং প্রত্যেক নারীই এমন এক প্রেমিকের অপেক্ষায় থাকেন।

৭. মুক্তমনা পুরুষ:
সমাজের রক্ষণশীল নিয়মগুলোকে পাত্তাই দেন না। বরং দমবন্ধকর পরিস্থিতিকে চ্যালেঞ্জ জানাতে পারেন। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান। সত্যি কথা অকপটে বলতে পারেন। এমন পুরুষকেও মনে মনে সমাদর করনে নারী।

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
269 জন পড়েছেন