শাহরাস্তি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নির্বাচন পরবর্তী মতবিনিময়

0
25

মোঃ জামাল হোসেন :
শাহরাস্তি পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শাহরাস্তি-হাজীগঞ্জের অভিভাবক মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম, এমপি’কে ৪র্থ বারের মত বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচন হওয়ায় ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক হাজী আবদুল লতিফের বাস ভবনে এ আলোচনা সভা অনুুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল হালিমের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক আবদুল মান্নান বেপারীর সঞ্চালনায় আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহ্রাস্তি পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক হাজী আবদুল লতিফ।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, ওয়ার্ড কাউন্সিলর প্রল্লাদ দে, আওয়ামীগ নেতা আবদুল গফুর, ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ডা.আশিক আচার্য্য, মোঃ দলিলুর রহমান, লিটন চন্দ্র দত্ত, মোঃ ইউসুফ আলী মিয়াজী, মোঃ জাহাঙ্গীর আলম, শ্রী সুনীল চন্দ্র বর্মণ, আওয়ামীলীগ নেতা আবদুল লতিফ, শাহ্জাহান মিয়া, যুবলীগ নেতা মোঃ সুমন, মোঃ ইউসুফ, মোঃ জামাল হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন- জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশের ৪র্থ বারের মত বিপুল ভোটে প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। আজ উন্নত দেশ থেকে উন্নত রাষ্ট্র হিসেবে পরিণত হয়েছেন। পাশাপাশি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম, এমপি ৪র্থ বারের মত বিপুল ভোটে বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য মহোদয়কে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
197 জন পড়েছেন