চাঁদপুরে ৪৮ মাদকসেবী ও কারবারির আত্মসমর্পণ

0
55

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ৪৮ মাদকসেবী ও কারবারি আত্মসমর্পণ করেছে। আজ শনিবার দুপুরে চাঁদপুর সদর মডেল থানার সামনে আয়োজিত মাদক, নারী নিযার্তন, ইভটিজিং ও জঙ্গিপ্রতিরোধে আত্মসমর্পণ সমাবেশে তারা আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণকারীরা চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আত্মমসর্পণ সমাবেশে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, সদর মডেল থানার ওসি মো. নাসিমউদ্দিনসহ জেলার বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যহীনদের জন্য সুখবর। সুপারপ্রোটিন সেবন করে আপনি কোনো প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই স্থায়ীভাবে পরিমিত স্বাস্থ্যবান হোন। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘সুপারপ্রোটিন’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01762240650,
এছাড়াও ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অনুষ্ঠানে পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, গতবছর থেকে মাদক নির্মূলে সারা দেশেই বিশেষ অভিযান চলে। নির্বাচনের কারণে অভিযান কিছুটা বন্ধ ছিল। এখন আবার পুলিশ বিভাগ পুরোদমে মাদক নির্মূলে নিয়ে কাজ শুরু করেছে। আজকে যেই ৪৮ জন আত্মসমর্পণ করলো তাদেরকে সাধুবাদ জানান চাঁদপুরের এই পুলিশ সুপার।

প্রকাশিত:  ২৬ জানুয়ারি, ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
223 জন পড়েছেন