হাইমচরে সেলাই মেশিন শীতের পোষাক ও টিউবওয়েল বিতরণ

0
104

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
স্বেচ্ছাসেবী সংস্থা অসহায় মা’ ও শিশু উন্নয়ন প্রতিষ্ঠানের উদ্যোগে হাইমচরের গাজীর বাজারে অসহায় ও দুঃস্থদের মাঝে সেলাই মেশিন, শীতের পোষাক ও টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ২৬ জানুয়ারি ২০১৯ খ্রি. শনিবার বিকেল ৪টায় গাজির বাজার মাঠে এসব সামগ্রী বিতরণ প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক।

এসময় তিনি বলেন, মানুষ মানুষের জন্য’’ প্রত্যেক সামর্থবান মানুষের উচিৎ গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো। প্রত্যেক ধর্মেই বলা হয়েছে মানুষের সেবা করা অত্যন্ত মহামূল্যবান কাজ। ডিডিএমসিএস একটি স্বেচ্ছাসেবী ও সমাজসেবা সংগঠন হিসেবে হাইমচরের গাজীর বাজার এলাকার মানুষের মাঝে সেলাইমেশিন, শীতের পোষাক ও টিউবওয়েল বিতরণের যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসণীয়। আমি আশা করি সমাজের বিত্তবানরা গরিব-দুঃখী মানষের পাশে এসে দাঁড়ালে সমাজে আর কেউ অবহেলিত থাকবে না।

সভায় ডিডি এম সিএস-এর চেয়ারম্যান ফাতিমাহ রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মজিব খাঁনের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জাতীয় হৃদরোগ ইনষ্টিটিটিউট সহযোগী অধ্যাপক ডা. মো. শফিকুর রহমান পাটওয়ারী, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান মনির হোসেন দুলাল পাটওয়ারী, কেভিএন উবির প্রধান শিক্ষক মো. নুরুল আমিন, ইউপি সদস্য আলমগীর তহবিলদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি।

পরে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত সকল দুঃস্থদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এসময় সংগঠনের চেয়ারম্যান ফাতিমাহ রহমান বলেন, আমরা ইতোপূর্বে ঢাকার বিভিন্ন এলাকায় দুঃস্থদের মাঝে সহযোগিতা করেছি। আগামী দিনে হাইমচরের প্রত্যেকটি এলাকায় এভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
395 জন পড়েছেন