ফরিদগঞ্জে রাজা মিয়া ফাউন্ডেশনের সুধী সমাবেশ ও মিলাদ মাহফিল

0
124

ফরিদগঞ্জে রাজা মিয়া ফাউন্ডেশনের সুধী সমাবেশ ও মিলাদ মাহফিল
‘মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত পাইকপাড়া উন্নয়নের মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মৃতি রক্ষা হবে’ ……… সাংবাদিক শফিকুর রহমান এমপি

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি :
সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক রাজা মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে মরহুম রাজা মিয়া স্মৃতি স্মরণে আয়োজিত সুধী সমাবেশের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ফরিদগঞ্জবাসী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিপুল বিজয় দিয়ে আমাকে কৃতজ্ঞতার বাঁধনে আবদ্ধ করেছে। আমি উপজেলা বাসীর এই ঋণ সকলকে সাথে নিয়ে শোধ করতে চাই। এমপি হিসেবে আমার ক্ষমতা মাত্র ৫ বছর। উপজেলার যাবতীয় সমস্যা শতভাগ সমাধান করবো এই কথা আমি বলছি না। তবে আমি চেষ্টা করবো সর্বোচ্চ সংখ্যক সমস্যার সমাধান করার । এজন্যই ঐক্যের প্রয়োজন। যাতে যেসব উন্নয়ন হয়, তার জন্য যেন সর্বস্তরের মানুষ সচেতন থাকে, দুর্জনেরা যাতে বাঁধাগ্রস্থ করতে না পারে। আপনারা আমাকে ভোট দিয়েছেন, আমি সংসদে আপনাদের কথা তুলে ধরবো। ইতিমধ্যেই ১০টি নোটিশ জমা দিয়েছি, আরো প্রক্রিয়াধীন রয়েছে। এই ছাড়াও মুক্তিযুদ্ধের স্মৃতি বিজেড়িত এই পাইকপাড়া এলাকা উন্নয়ণের মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মৃতি রক্ষা করা হবে।

দায়চারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আমির আজম রেজার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টুর পরিচালনায় এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রব বিএসসি , চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, জোবেদা মজমুদার খুশি, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, সাবেক ইউপি চেয়ারম্যান রমজান আলী খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমা-ার শহিদ উল্যা তপদার, ঢাকা মহনগর আওয়ামী লীগ নেতা ওমর ফারুক পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা তোফায়েল পাটওয়ারী, বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক জিএস তছলিম মিয়া।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
286 জন পড়েছেন