কামরুজ্জামান ইয়ার মতলব উত্তরে ভাইস চেয়ারম্যান প্রার্থী

0
24

গোলাম নবী খোকন:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে কামরুজ্জামান ইয়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী।

তিনি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ইমামপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি ২ সন্তানের জনক। তিনি মতলব উত্তর উপজেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি।ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক।

এ ছাড়াও ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি। ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য। তিনি ঢাকাস্থ মীরপুর অঙ্গীকার সমবায় সমিতি লিমিটেড প্রতিষ্ঠাতা সভাপতি।

এ ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয়, ক্রীড়া সংগঠক। স্কুল জীবন থেকেই তিনি ক্রীড়া, স্কাউটস, সামাজিক সংগঠনের সাথে জড়িত। তিনি আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী।

২৯ জানুয়ারি মঙ্গল বার একান্ত সাক্ষাৎকারে এ প্রতিবেদকের সাথে বলেন, বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুচি রহমানের আদর্শ বাস্তবায়নে, সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী হিসেবে ভাইস চেয়ারম্যান প্রার্থী।

তিনি জানান, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে।

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য স্থানীয় সংসদ সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের হাতকে শক্তিশালী করার জন্য মাদক, বাল্য বিবাহ ও দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ট ভূমিকা রাখবো।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে মাঠ কর্মী হিসেবে কাজ করে যাবো।

প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেসবুকে মন্তব্য করুন
127 জন পড়েছেন