গরিব অসহায় সুবিধাবঞ্চিত মানুষের সেবা করে যাবো

গোলাম নবী খোকন :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট যুব নেতা রিয়াজুল হাসান রিয়াজ আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য ঢাকার ধানমন্ডী বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এ সময় তার সাথে ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু সহ যুবলীগের নেতৃবৃন্দ। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের সাথে জড়িত।

রিয়াজুল হাসান রিয়াজ মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর গ্রামে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।তার পিতা ইসমাইল হোসেন একজন বীর মুক্তিযোদ্বা হিসেবে ১৯৭১ সনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডকে যুদ্বে ঝাপিয়ে পড়েন। জীবন বাজি রেখে যুদ্ধ করেন।রিয়াজুল হাসান রিয়াজ স্কুল জীবন থেকেই বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বর্তমানে কেন্দ্রিয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য হয়ে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডাকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশ গ্রহন করেন।তিনি জাতীয় ও স্থানীয় নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা সহ আওয়ামীলীগের সকল রাজনৈতিক কর্মসুচী বাস্তবায়নে একজন দক্ষ কর্মী হিসেবে স্বত: স্বত: স্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে বিগত দিনে সক্রিয় ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ তথা মহাজোটের মনোনীত প্রার্থীর পক্ষে বিভিন্ন সভা সমাবেশ,উঠান বৈঠকে অংশ গ্রহন করে ভোটারদের উদ্বুদ্ধ করেছেন।এখনো সক্রিয় ভাবে কাজ করছেন।তিনি বলেন আমি দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।ইতিমধ্যে ভোটারদের মনজয় করার জন্য ব্যাপক গন সংযোগ ও মোটর সাইকেল মহড়া দিয়েছেন।উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আওয়ামীল,যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ নিয়ে মোটরসাইকেল নিয়ে বিশান শো-ডাউন দিয়েছেন।

তিনি একজন উদীয়মান তরুন ব্যবসায়ী ও সমাজসেবক।তিনি বিভিন্ন মসজিদ, মাদরাসার গরীব অসহায় মানুষকে সাধ্যমত সহায়তা করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষে স্থানীয় সংসদ সদস্য জননেতা অ্যাড. নুরুল আমিন রুহুলের হাতকে শক্তিশালী করার জন্য এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সমাজের গরীব অসহায় সুবিধা বঞ্চিত মানুষের সেবা করে যাবো।

প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

370 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়