চট্টগ্রামে প্লেন ছিনতাই চেষ্টাকারী আটক

0
66

চাঁদপুর রিপোর্ট প্রতিবেদক :

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্লেনটি ছিনতাইয়ের চেষ্টাকারীকে আটক করা হয়েছে। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানানো হয়নি। আর প্লেনের পাইলট ও ক্রু এবং যাত্রীরা সবাই নিরাপদে রয়েছেন।

http://picasion.com/

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিমানবন্দরে এক ব্রিফিংয়ে বিমান বাহিনীর এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান এ কথা জানান।

তিনি বলেন, ঘটনার পরপরই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমরা যেভাবে নির্দেশনা পেয়েছি। সেভাবেই জানমালের রক্ষা করে ছিনতাইয়ের চেষ্টাকারীকে আটক করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

‘তাকে জিজ্ঞাসাবাদ চলছে। পাশাপাশি পরিচয় জানার চেষ্টাও চলছে। তবে প্লেনের কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সবাই সুস্থ রয়েছেন।’

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বিমান বাহিনীর এই কর্মকর্তা বলেন, ‘হয়তো বা সে (প্লেন ছিনতাইয়ের চেষ্টাকারী) মানসিকভাবে অসুস্থ হতে পারে। আমরা জানি না। তদন্ত ও জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের পরই মূলত এ বিষয়ে বলা যাবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সে প্লেনটি হাইজ্যাক করার চেষ্টা করেছিল। সে (প্লেন ছিনতাইয়ের চেষ্টাকারী) মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিল। তার পরিবারের সঙ্গে কথা বলতে চেয়েছিল। তবে কারও কোনো ক্ষতি হয়নি। সবাই অক্ষত রয়েছেন। প্লেনেরও কোনো ক্ষতি হয়নি।’

প্লেনের যাত্রী সংখ্যা নিয়ে এয়ার ভাইস মার্শাল মফিদ বলেন, যাত্রী সংখ্যা ছিল ১৩০ এর উপরে। দুবাই যাচ্ছিল প্লেনটি।

এর আগে সন্ধ্যা ৬টার পর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আকস্মিক বিমানের ‘ময়ূরপঙ্খী’ প্লেন (ফ্লাইট নম্বর বিজি ১৪৭) জরুরি অবতরণ করে। পরে অস্ত্রধারী একব্যক্তি প্লেনটি ছিনতাইয়ের চেষ্টা করে বলে জানা যায়।

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
236 জন পড়েছেন
http://picasion.com/