চাচীকে ভালোবাসার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নিল ভাতিজা

0
134

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
ভালোবাসার ফাঁদে ফেলে বিয়ে করার দায়ে ভাতিজাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামে এ ঘটনা ঘটে।

http://picasion.com/

জানা গেছে, মেয়ের (চাচী) বাবা নসু পাটোয়ারী বাদী হয়ে ছেলে (ভাতিজা), তার মা ও বন্ধুসহ তিনজনকে আসামি করে চরফ্যাশন থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অপহৃতা ও মামলার এক নম্বর আসামিকে ঢাকার ধানমণ্ডি থানা পুলিশ আটক করে সোমবার আদালতে সোপর্দ করে।

পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবলী নোমান খান মেয়েকে (চাচী) তার বাবার জিম্মায় দিয়ে ভাতিজা এরশাদকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

নসু পাটোয়ারী সাংবাদিকদের জানান, আবদুল্লাপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামের গাজী মেস্ত্রীর ছেলে তছিরের সঙ্গে দুই বছর আগে তার (হাসানগঞ্জ হোসাইনিয়া দাখিল মাদ্রাসায় নবম শ্রেণিতে পড়ুয়া) মেয়েকে বিয়ে দেন।

ছয় মাস পর তার জামাতা দুবাই চলে যায়। চাচা বিদেশ থাকার সুযোগে ভাতিজা এরশাদ চাচীকে ভালোবাসার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় এবং চাচীকে নিয়ে ঢাকায় পালিয়ে যায়।

ফেসবুকে মন্তব্য করুন
319 জন পড়েছেন
http://picasion.com/