jhalokhathi 2

টাকাসহ ধরা পড়ে সেটেলমেন্টের দুই কর্মকর্তাসহ বরখাস্ত ৪

জেলা প্রতিনিধি ঝালকাঠি :

ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের নিচতলায় নলছিটি সেটেলমেন্ট অফিসে ঘুষ বাণিজ্যসহ নানা ধরনের দুর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় বিনা রসিদে অর্থ আদায়ের মাধ্যমে জমির পর্চা দেয়ার প্রামাণ পায় দুদকের এনফোর্সমেন্ট টিম। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতর এবং ভূমি মন্ত্রণালয়ের দুই কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

বরখাস্ত কর্মকর্তারা হলেন, সহকারী সেটেলমেন্ট অফিসার মো. জিয়াউল কবির ও কালীচরণ রায় চৌধুরী। এছাড়া সার্ভেয়ার মো. মনির হোসেন ও পেশকার মো. নজরুল ইসলামকেও বরখাস্ত করা হয়।

গত ২০ ফেব্রুয়ারি (বুধবার) বরিশাল দুদকের উপ-পরিচালক দেবব্রত মন্ডলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় ঝালকাঠি সেটেলমেন্ট কার্যালয়ের কম্পিউটার অপারেটর কাম সার্ভেয়ার নজরুল ইসলাম, নলছিটির সার্ভেয়ার মনির হোসেন ও অফিস সহকারী সুধীর রঞ্জনের কাছে পাওয়া নগদ ১৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়। এসব টাকা কিসের সে বিষয়ে কোনো সঠিক জবাব দিতে পারেননি ওই তিন কর্মচারী।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অভিযানে বিভাগীয় দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, উপ-সহকারী পরিচালক আল আমিন ও রণজিৎ কুমার কর্মকারও অংশ নেয়। এ সময় সহকারী সেটেলমেন্ট অফিসার মো. জিয়াউল কবির ও কালীচরণ রায় চৌধুরী অফিসে উপস্থিত ছিলেন না।

এদিকে অভিযানের বিষয়টি হয়রানি উল্লেখ করে অভিযানের নামে ওই তিন কর্মচারির কাছ থেকে বেতনের টাকা, ছাপাপর্চা ও নকশা বিক্রির টাকা জোর করে ছিনিয়ে নেয়ার অভিযোগে ঝালকাঠি প্রেসক্লাবে গত শুক্রবার বেলা ১১টায় ঝালকাঠি সংবাদ সম্মেলনে করেন। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ঝালকাঠি সেটলমেন্ট কার্যালয়ের সার্ভেয়ার মো. মনির হোসেন। দুদক কর্মকর্তারা জনসম্মুখে লাঞ্ছিত করেছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে ওই অফিসের পেশকার মো. নজরুল ইসলাম ও অফিস সহায়ক সুধির রঞ্জন কির্ত্তনীয়া উপস্থিত ছিলেন।

প্রকাশিত: ১০:৫৩ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

397 জন পড়েছেন
শেয়ার করুন