ফরিদগঞ্জের গোবিন্দপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ১

0
45

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে হাওয়াকান্দি এলাকায় সন্ত্রাসী গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, গত শনিবার দুপুরে হাওয়াকান্দি এলাকায় কিছু লোক এসে শহিদুল্লাহ বেপারীর নিজের ইট দিয়ে জোরপূর্বক টয়লেট নির্মাণের চেষ্টা করে। এসময় বাড়িতে থাকা কামরুল হাসান শিবলু তাদেরকে বাঁধা দিলে স্থানীয় একদল সন্ত্রাসী নুরুল হকের ছেলে আব্দুল গণি গাজী (৩৫) ও মুছলিমের ছেলে আব্দুল মোতালেব (৪০) এর নেতৃত্বে আনুমানিক ১০/১৫জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তাঁর উপর দেশীয় ধাঁরালো অস্ত্র এলোপাতাড়ি হামলা চালায়।

http://picasion.com/

এতে কামরুল হাসান শিবলু গুরুতর আহত হয়। এসময় তার ভাই আজগর হোসেন শিহাব তাঁর চিৎকার শুনে ছুটে আসলে তাঁকে বে-দম মারধর করে, পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেঁয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাঁদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের শারিরীক অবস্থার অবনতি দেখে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেন।

বর্তমানে তাঁরা চাঁদপুরে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। হামলায় সময় আহত শিবলুর সাথে থাকা দুইটি স্যামসাং এস-৯ ও এস-৭ এবং নগদ দশ হাজার টাকা সহ আনুমানিক দেড় লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে যায়।

এ বিষয়ে শিবলুর বাবা শহিদ উল্যা বাদী হয়ে ফরিদগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শহিদ উল্যা জানান, আমার ছেলেরা এলাকার কারো সাথে কখনো বিবাদে জড়ায় নি। কিন্তু একটি কু-চক্রি মহল আমাদেরকে হয়রানি করার উদ্দেশ্যে আমার ছেলেদের উপরে অমানুষিক হামলা চালিয়েছে। আমি তাঁর সু-বিচার দাবি করছি। থানা পুলিশ জানান, হামলার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে, স্থানীয় আবদুল গণির সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ সম্ভব হয়নি।

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

ফেসবুকে মন্তব্য করুন
184 জন পড়েছেন
http://picasion.com/