বরগুনায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, পলাতক মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

0
48
বরগুনায় অষ্টম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মাদ্রাসাশিক্ষক সাইফুল ইসলাম। ছবি : সংগৃহীত

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় অষ্টম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে পলাতক মাদ্রাসাশিক্ষক সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮। গতকাল বুধবার রাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে সাইফুলকে গ্রেপ্তার করা হয়।

http://picasion.com/

আজ বৃহস্পতিবার বরগুনায় র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। সাইফুল বরগুনা সদর উপজেলার সাহেবের হাওলা রফেজিয়া দাখিল মাদ্রাসার শরীরচর্চা বিষয়ক শিক্ষক।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে বরগুনা থানায় সোপর্দ করা হবে।

অভিযোগ থেকে জানা যায়, গত ২০ জানুয়ারি দুপুরে গাইড দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে মাদ্রাসায় ডেকে নেন শিক্ষক সাইফুল। পরে মাদ্রাসার কাছেই নিজ বাড়ির দোতলায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। এর ফলে ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঘরে রেখেই পালিয়ে যান সাইফুল।

পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ছাত্রীর বাবা স্থানীয় সমাজকর্মী মারুফুর রহমানকে ফোন করে বিষয়টি বিস্তারিত জানান। তখন ওই বাড়িতে গিয়ে আহত ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার উদ্দেশে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

এদিকে একই দিনে সাইফুলকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন নির্যাতিত ছাত্রীর বাবা। ঘটনার পর থেকেই সপরিবারে পলাতক ছিলেন সাইফুল। দীর্ঘ এক মাস পর তাঁকে গ্রেপ্তার করল র‍্যাব।

২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৪

ফেসবুকে মন্তব্য করুন
238 জন পড়েছেন
http://picasion.com/