মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

0
43

 নিজস্ব প্রতিবেদক  চট্টগ্রাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত চলন্ত মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনে দগ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

http://picasion.com/

স্থানীয় সূত্র জানায়, মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় একটি মাইক্রোবাস সামনে থাকা চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। ধাক্কার পর মাইক্রোবাসের সামনের অংশ কাভার্ডভ্যানের পেছনে আটকে যায়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এসময় কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে টেনে নিজামপুর পর্যন্ত নিয়ে যায়। চলতি পথেই মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এতে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের চালক ও দুই যাত্রী দগ্ধ হয়ে গাড়ির ভেতরেই মারা যান।

চট্টগ্রাম ফয়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, খবর পেয়ে কুমিরা ফায়ার স্টেশনের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়া দুই কিশোর রাসেল (১০) ও রনি (১২) কে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তাদের মিরসরাই মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 প্রকাশিত: ১০:১০ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
226 জন পড়েছেন
http://picasion.com/