সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গাধার কণ্ঠে গান

0
26

ফিচার ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই তো ভাইরাল হয়। সেই ভাইরালের সূত্র ধরে সেলিব্রেটি হয়ে যান অনেকেই। তবে এবার ব্যতিক্রমী কিছু ভাইরাল হয়েছে। আর তা হচ্ছে- গাধার কণ্ঠে গান।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

এ আবার কেমন কথা? গাধা কি কখনো গান গায়? হ্যাঁ, এবার খোঁজ মিলল এমন এক গাধার, যার সুরেলা কণ্ঠস্বরে গত কয়েক দিন ধরে হতবাক সোশ্যাল মিডিয়া।

গণমাধ্যম সূত্রে জানা যায়, আয়ারল্যান্ডের কনেমারার একটি গ্রামে থাকে গাধাটি। তার নাম হ্যারিয়েট। খোলা প্রান্তরে তাকে গান গাইতে দেখা যায়।

সেই গ্রামের বাসিন্দা মার্টিন স্ট্যান্টোন তার গানের ভিডিও করে ফেসবুকে আপলোড করেন। আর সেই গান সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। লাখ লাখ মানুষ সেই সুরে পাগল।

গাধা যে এমন গাইতে পারে, তাতে বিস্মিত সবাই। গাধার খাটনি না খেটে হ্যারিয়েট যে গান গেয়ে শান্তিতে বিশ্রাম নিচ্ছে, তাতে অন্তর্জালের মানুষ খুবই খুশি।

Harriet the Singing Donkey 'Serenades' Passerby

When a donkey sings better than you 🥕

Posted by storyful on Tuesday, October 23, 2018

প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৫ নভেম্বর ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
174 জন পড়েছেন
http://picasion.com/