১৭টি স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বারসহ শাহাবুদ্দিন সরদার (২৫) নামে এক স্বর্ণ পাচারকারীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুটখালীর মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহাবুদ্দিন সরদার পটুয়াখালী গ্রামের উত্তর পাড়ার মোবারক সরদারের ছেলে।

বিজিবি জানায়, বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান নিয়ে এক স্বর্ণ পাচারকারী বেনাপোল বাজার থেকে পুটখালী সীমান্তের দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের একটি টহল দল মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকায় অবস্থান নেয়।

 

এ সময় শাহাবুদ্দিন নামে এক স্বর্ণ পাচারকারী একটি মোটরসাইকেল চালিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

পরে মোটরসাইকেল তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় কোটি টাকা।

খুলনা ২১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বর্ণ উদ্ধার ও পাচারকারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার যুবকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়