স্বামীর হাতে কেন হাতকড়া পড়ালেন সানি লিওন

0
988

বিনোদন ডেস্ক

হঠাৎ কী করেছেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল? যার কারণে তাকে হাত কড়া পরতে হলো। সম্প্রতি স্যোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছেন সানি নিজেই তার স্বামী ড্যানিয়েল ওয়েবারকে হাত কড়া পরিয়ে কোথায় নিয়ে যাচ্ছেন! নিজের ইন্সটাগ্রামে এমন ভিডিও নিজেই পোস্ট করেছেন সানি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কারণটাও বেশ মজার। ড্যানিয়েলকে হাতকড়া পরিয়ে জিমে নিয়ে গেলেন যাচ্ছেন সানি, সেখানে ব্যায়াম করাচ্ছেন তাকে।

সানি লিওন ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘জিমে হাতকড়া চ্যালেঞ্জ নিচ্ছি আমি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। নিজেকে এমন কিছুর সঙ্গে বেঁধে নিন যাকে ছাড়া আপনি থাকতে পারবেন না।’

স্বাস্থ্যহীনদের জন্য সুখবর। সুপারপ্রোটিন সেবন করে আপনি কোনো প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই স্থায়ীভাবে পরিমিত স্বাস্থ্যবান হোন। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘সুপারপ্রোটিন’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01762240650,
এছাড়াও ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এদিকে সানি লিওন দক্ষিণি সিনেমায় পা রাখতে চলেছেন। মালয়লাম চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। এরই মধ্যে মালয়লাম চলচ্চিত্রের সুপারস্টার মাম্মুটির সঙ্গেে একটি বিশেষ গানে নাচও করছেন।

জানা গেছে, সানি লিওন মাম্মুটির সঙ্গে ‘মধুরা রাজা’ সিনেমায় কাজ করবেন। এখানেই শেষ নয়, মালয়লাম চলচ্চিত্র ‘রঙ্গিলা’ তেও মুখ্য ভূমিকায় কাজ করবেন তিনি। পর্ণস্টার থেকে সিনেমায় ফিরে বলিউডেও বেশ কিছু সিনেমাও উপহার দিয়েছেন সানি।

প্রকাশিত:  ০২ ফেব্রুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
343 জন পড়েছেন