ধর্ষণ করলেন স্বামী, গর্ভপাত করালেন স্ত্রী

0
2235

জেলা প্রতিনিধি জয়পুরহাট

জয়পুরহাট সদর উপজেলার ধারকি-ঘোনাপাড়া গ্রামে এক বুদ্ধি প্রতিবন্ধী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে গৃহকর্তার বিরুদ্ধে। ধর্ষণের ফলে ওই নারী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার ধর্ষিতার বাবা বাদী হয়ে গৃহকর্তা নাসিরউদ্দিন ও তার স্ত্রী ফাহমিদা সুলতানাসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে জয়পুরহাট সদর থানায় মামলা করেছেন।

মামলা সূত্র ও তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আল-আমিন জানান, বুদ্ধি প্রতিবন্ধী ওই নারী প্রতিবেশী নাসির উদ্দীনের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। কাজ করার সময় গত বছরের ২০ মে দুপুরে বাড়িতে একা পেয়ে ওই নারীকে ধর্ষণ করলে সে গর্ভবতী হয়ে পড়ে।

কিন্তু বিষয়টি ধামাচাপা দিতে চলতি বছরের ৩০ জানুয়ারি জয়পুরহাট শহরের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গৃহকর্তা নাসির উদ্দীন ও তার স্ত্রী ওই তরুণীর গর্ভপাত ঘটায়। পরে গৃহকর্মীর পরিবার বিষয়টি জানতে পেরে নাসির উদ্দিনের পরিবারের সঙ্গে যোগাযোগ করে কোনো বিচার না পেলে থানায় মামলা করে।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) মোমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামি ধরতে জোর তৎপরতা চালানো হচ্ছে।

প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
375 জন পড়েছেন