যৌন জীবনে নারীকে সন্তুষ্ট করার উপায়

0
1125
লাইফস্টাইল প্রতিবেদক :

পরিণত বয়সের নারী বা পুরুষের কাছে যে সমস্যাটি সব সময় প্রকট হয়ে দেখা দেয় তা হলো নানা ধরনের ও নানা আকারের যৌন সমস্যা। যার মধ্যে রয়েছে যৌন দুর্বলতা অর্থাৎ যৌন সঙ্গমে অনীহা, লিঙ্গের উত্থান না হওয়া, অকালে অসময়ে দ্রুত বীর্যপাত, অতিমাত্রায় স্বপ্নদোষ, যৌনসঙ্গমে ভীতি, বন্ধ্যাত্ব ইত্যাদি। এসব কারণে অনেক সময়ই দম্পতিরা মানসিক অশান্তিতে ভোগেন। বিবাহিত, অবিবাহিত এমনকি যৌন ক্রিয়ায় অংশগ্রহণ করেনি এমন অনেকেই কিন্তু এই সমস্যা নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হন।

আসলে আমাদের সমাজে অধিকাংশ মানুষেরই এ বিষয়ে সংকোচ বা দ্বিধা-দ্বন্দ্ব, লোকলজ্জার ভয় বেশি থাকায় এবং লোকলজ্জার কারণে প্রকৃত তথ্য থেকে অনেকে বঞ্চিত হন, তেমনি প্রচলিত কুসংস্কারের কারণে সমাজে বাসা বাঁধে এ সমস্যা। যৌন দুর্বলতায় নারী বা পুরুষ উভয়েই আক্রান্ত হতে পারেন, তবে যৌন কাজে নারীর ভূমিকা অনেকখানি পরোক্ষ বিধায় পুরুষকেই এই সমস্যা নিয়ে বেশি উদ্বিগ্ন হতে দেখা দেয়।

যে কোনোা যৌন সমস্যার সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01777988889, মূল্য নাইট কিং- 1050/- টাকা, নাইট কিং গোল্ড 1350/- টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : 01762240650 (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)
আমাদের দেশে বেশিরভাগ মানুষ যৌনসমস্যাকে লোকলজ্জার ভয়ে লুকিয়ে রাখেন। আসলে এটা অন্যান্য রোগের মতো একটি সাধারণ রোগ। অন্য রোগে যেমন মানুষ চিকিৎসকের দ্বারস্থ হন, ঠিক তেমনি যৌন সমস্যায় মানুষকে চিকিৎসাসেবা নিতে হবে। কিন্তু বেশিরভাগ পুরুষই ৩০-৩৫ বয়সের পরই এ সমস্যায় ভোগেন লজ্জায় কাউকে বলতে পারছেন না।
এমনকি নিজ স্ত্রীকেও বিষয়টি খুলে বলতে পারেন না লজ্জার কারণে। অথচ তিনি স্ত্রীর কাছ থেকে নিজকে গুটিয়ে রাখেন। সংসারে বাড়ে অশান্তি, কলহ। এমনকি এসব সমস্যায় স্ত্রী তার স্বামীকে ডিভোর্সও দিয়ে থাকেন অনেক ক্ষেত্রে।
এসব সমস্যায় আপনি অনায়াসেই ব্যবহার করতে পারেন নিম্নোক্ত বর্ণিত মাশরুম পণ্য। যা ব্যবহারে কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কারণ এতে কোনো প্রকার রাসায়নিক ব্যবহার হয় না, বরং বিভিন্ন প্রকার ঔষধি ভেষজের চূর্ণ দিয়ে এই ঔষধগুলো তৈরি করা হয়ে থাকে।
 
নাইট কিং সারাদেশে হাজার পুরুষের স্বাচ্ছন্দ্যে ব্যবহৃত একটি বিশ্বস্ত মাশরুম পণ্য। এতে কোনো প্রকার রাসায়নিক নেই বিধায় এটি সেবনে ক্ষতির সম্ভাবনা নেই।
 
নাইট কিং ব্যবহারে হারানো যৌবন ফিরে পাওয়া যায়। এাতে পৌরুষ পুনঃরুদ্ধার করে নারীকে সন্তুষ্ট করা যায়, নিজেও যৌনজীবনে সুখী হওয়া যায়। যারা যৌন জীবনে একদমই অপারগ, স্ত্রীর কাছে যেতে লজ্জা লাগে, পেনিস শক্ত ও অধিক সময় সহবাস করতে পারেন না তারা নাইট কিং  সেবনের পর পরেই এর সফলতা সম্পর্কে বুঝতে পারবেন। ১মাস নিয়মিত সেবনে স্থায়ী সমাধান।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এছাড়াও দ্রুত বীর্যপাত অনেক পুরুষের জন্যে একটি কমন সমস্যা। আমাদের দেশে শতকরা ৮০% লোক এই সমস্যায় ভুগছেন। তার প্রধান কারণ পর্ণ আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন ও মানসিক দুশ্চিন্তা। এছাড়াও যৌন সমস্যার মধ্যে আরো রয়েছে বিবাহিত-অবিবাহিত পুরুষের স্বপ্নদোষ সমস্যা। দ্রুত বীর্যপাত রোধ, লিঙ্গ অকেজো, লিঙ্গের অসারতা, স্বপ্নদোষ রোধে ‘নাইট কিং’ (Night King) বেশ কার্যকরভাবে কাজ করে। এই ঔষধটিতে কোনো প্রকার কেমিক্যাল ও প্রিজারভেটিভ নেই। তাই এই ঔষধ সেবনের মাধ্যমে হারানো যৌবনশক্তি ফিরে পাওয়া সম্ভব। কেমিক্যাল ও প্রিজারভেটিভ না থাকার কারণে এর কোনো বিরূপ পাশর্^প্রতিক্রিয়াও নেই। নিশ্চিন্তে এই ঔষধ সেবন করে দীর্ঘক্ষণ যৌন সঙ্গম করা যায়।

Night King সঠিক মাত্রায় ব্যবহারে নারী-পুরুষের যৌন ক্ষমতা পরিমিত মাত্রায় বৃদ্ধিসহ দেহের প্রাণশক্তি বাড়ায় এবং ক্লান্তি দূর করে। তাছাড়াও ‘নাইট কিং’ দেহে স্পার্ম (শুক্রানু-ডিম্বানু) বৃদ্ধি করে নারীর বন্ধাত্ম মুক্তি ও পুরুষের পুরুষত্বহীনতা থেকে মুক্তি দেয়। এটি দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। শরীরের প্রতিটি অঙ্গপ্রত্যঙ্গ সতেজ রাখে। রোগ-জীবাণুর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে স্বাস্থ্যের সার্বিক উন্নতি সাধন করে। এটি ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের রক্তের গ্লুকোজ কমিয়ে ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখে। এটি নিম্ন রক্তচাপ বৃদ্ধি করে। দেহের কোলেস্টেরেল নিয়ন্ত্রণ করে উচ্চ রক্তচাপ হ্রাস করে এবং শরীরের রক্তচাপের মাত্রা স্বাভাবিক করে। নিয়মিত সেবন করলে দেহে রক্ত সঞ্চালন ঠিকমতো হয়। মস্তিস্কে রক্ত সঞ্চালন বাড়ে, স্মৃতিশক্তি বৃদ্ধি করে। হাঁপানি বা শ্বাসকষ্টজনিত সমস্যা সমাধানে দারুণভাবে কাজ করে।

 
ফোনে অর্ডারের জন্য ডায়াল করুন:
Hakim Mizanur Rahman.
Mobile : 01834880825
Price-
Night king-1050/- Taka.
Night king gold-1350/- Taka
Night king capsule-550 Taka
Night king Tablet-450/- Taka.
 Night king Penis oil-350/- Taka
 
এটি একটি সম্পূর্ণ আয়ুর্বেদিক প্রোডাক্ট এটি সেবনে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।
 
নাইট কিং ব্যবহারে আপনার সঙ্গমের সময় দীর্ঘস্থায়ী হবে। যাদের লিঙ্গ একদমেই শক্ত হয় না তাদের জন্য এটি একটি অতি গুরুত্বপূর্ণ প্রোডাক্ট। যৌন রোগ , লিঙ্গ সমস্যা, শুক্রমেহ, স্বপ্নদোষ ও দ্রুত বীর্যপাত-এর চিকিৎসা জন্য ব্যবহৃত।
যৌন মিলন ২৫/৩০ মিনিট স্থায়ী করুন। যৌন শক্তি বৃদ্ধি করে এক রাতে ২/৩ বার মিলন করুন। বীর্য গাঢ় করে প্রস্রাবের সাথে ধাতু ক্ষয় দূর করুন।
হারানো যৌবন পুনরুদ্ধার করে নারী কে সন্তুষ্ট করুন। অল্প উত্তেজনায় যাদের লিঙ্গের মাথায় লালা চলে আসে তারা এটি ব্যবহার করে হারানো যৌবন পুনরুদ্ধার করুন ।
 
ব্যবহারের নিয়ম : 
সঙ্গমের ১ ঘণ্টা পূর্বে এটি সেবন করতে হবে , সেবন করার পর গরম দুধ পান করুন আর দেখুন এর কারিশমা ।
 
আমরা সারা বাংলাদেশে ফ্রি হোম ডেলিভারী দিয়ে থাকি। পণ্য অর্ডারে ডেলিভারী চার্জ ১০০/- টাকা অগ্রিম বিকাশ নিয়ে কনফার্ম করতে হয়।

হাকীম মিজানুর রহমান

ইবনে সিনা হেলথ কেয়ার

মুঠোফোন : 01777-988889,  01834880825

ফেসবুকে মন্তব্য করুন
548 জন পড়েছেন