এক রাতের জন্য ১ কোটি!

0
937

বিনোদন ডেস্ক

মিটু বিতর্কে কিছু দিন আগেও উত্তাল ছিল ভারতের মিডিয়াপাড়া। নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে একে একে মুখ খুলেছেন বড় বড় অভিনেত্রীরা। আঙুল উঠেছিল দেশটির বাঘা বাঘা অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের বিরুদ্ধে। এবার মুখ খুললেন তেলুগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, সম্প্রতি সাক্ষী একটি টুইট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার ছবি ও ভিডিও শেয়ার হওয়ার পর থেকে প্রত্যেকে পাগল হয়ে যাচ্ছে। এক রাতের জন্য ১ কোটি টাকা দিতে চাইছেন অনেকে, কিন্তু তারা বোকা। আমাকে কেনা যায় না, শুধু দেখেই কাজ চালাও। ‘ম্যাগনেট’ ছবি দেখতে প্রথম দিন হলে যাও।’

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘ম্যাগনেট’ ছবিটি। টুইটে সেই ছবিটি দেখতেই অনুরোধ করেছেন তিনি। তেলেগু ছবি ‘সেলফি রাজা’ (২০১৬), ‘পোটুগাডু’(২০১৩)-তে অভিনয় করেছিলেন তিনি।

২০১৩ সাল থেকে পোতাগারু ছবি দিয়ে দক্ষিণ ভারতীয় ছবিতে নিজের জাদু ছড়াতে শুরু করেছিলেন সাক্ষী চৌধুরী। তারপর বছর ক্রমাগত ঘুরেই গেছে। জেমস বন্ড, অক্সিজেন-এর মতো সফল তেলেগু ছবিতে তার অভিনয়ের সাক্ষী থেকেছেন দর্শক।

সাক্ষীর অভিনয় এবং ব্যক্তিত্বের মোহময়ী আবেদন থেকে বাদ যায়নি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিও। ইরুবর-এর মতো প্রশংসিত ছবিতেও দেখা মিলেছে তার। ‘রুস্তম’ নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করতে চলেছেন বলে জানা গেছে।

প্রকাশিত: ০৮:৩৪ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
409 জন পড়েছেন