বাউল শিল্পী লিপি সরকার মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী

0
41

গোলাম নবী খোকন:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে জোর তদবির ও লবিং করছেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও ঢাকা মহানগর উত্তর দারুস সালাম থানা বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের মহিলা সম্পাদিকা বিশিষ্ট বাউল শিল্পী লিপি সরকার।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বাউল শিল্পী লিপি সরকার মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল জমাদারের স্ত্রী। তিনি দু’ সন্তানের জননী। তিনি বাংলাদেশ বাউল সমিতি কেন্দ্রিয় মহিলা সম্পাদিকা হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 01742057854, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তিনি যেমন বাউল শিল্পী হিসেবে পরিচিত। তেমনি তার স্বামী কামাল জমাদার মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগ রাজনীতির সাথে দীর্ঘ দিন যাবত জড়িত।তার স্বামী বাগানবাড়ি ইউনিয়নের ইছাখালী জমাদার বাড়ির কৃতি সন্তান।তার দেবর বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের দু’ বারের মেম্বর।শ্বশুড় বাড়ির সুবাদে ভোটের মাঠে তার শক্ত অবস্থান রয়েছে।

তিনি জাতীয় ও স্থানীয় নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ও সমর্থিত প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা সহ আওয়ামীলীগের কর্মসুচীতে সক্রিয় ছিলেন। এখনো অাছেন।

বাউল শিল্পী লিপি সরকার বলেন ছোটকাল থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আছি।একজন ক্ষুদ্র কর্মী হিসেবে মতলব উত্তর ও ঢাকায় বিভিন্ন কর্মসুচীতে অংশ গ্রহন করে বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ভোটারদের উদ্বুদ্ব করেছি।তিনি বলেন,দলের মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

তিনি জানান, বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের হাতকে শক্তিশালী করার জন্য মাদক, বাল্য বিবাহ,দূর্নীতির বিরুদ্বে বলিষ্ট ভুমিকা রাখবো।তিনি বলেন একজন বাউল শিল্পী হিসেবে দেশে বিদেশে যথেষ্ট সুনাম অর্জন করেছি। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সমাজের অসহায়, দরিদ্র ও নির্যাতিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই।

উল্লেখ্য, ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ঢাকার ধানমন্ডীতে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মতলব উত্তর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
432 জন পড়েছেন