হ্যাপী’র গান ‘বাঁচি আর কেমনে’

0
118

নিজস্ব প্রতিনিধি :
বের হয়েছে হ্যাপির গান ’’বাাঁচি আর কেমনে’’ আমেরিকা প্রবাসী নন্দিত গীতিকার আশরাফুল হক তরুণের কথায় এ সময়ের জনপ্রিয় শিল্পী এইচবিকে হ্যাপির কণ্ঠে ‘বাঁচি আর কেমনে’ শিরোনামে গানটির মিউজিক ভিডিও রেইন মিউজিক কোম্পানী থেকে বের হয়েছে।

গানটিতে সুর করেছেন অভি আকাশ। সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর-কচুয়া রহিমানগর এর বিভিন্ন স্থানে মনোরম পরিবেশে গানটির ভিডিও চিত্রায়িত হয়েছে।

গানটিতে অভিনয় করেছেন টিভি অভিনেতা বাদল, সাথী, মামুন, নিসাথ, নিজুম, অপু ও মঞ্জুসহ আরো অনেকে। গানটির সার্বিক সহযোগিতায় ছিলেন কচুয়া ঝিলমিল ফরহাদ চৌধুরী।

গানটির ভিডিও নির্মাতায় ছিলেন সিউল বাবু, গানটির করিওগ্রাফে ছিলেন আগবর হোসেন মিন্টু, গানটির ইডিট এবং কালার এ ছিলেন ভি এফ এক্স সাহে, গানটির রুপসজ্জায় ছিলেন আকাশ খাঁন।

স্বাস্থ্যহীনদের জন্য সুখবর। সুপারপ্রোটিন সেবন করে আপনি কোনো প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই স্থায়ীভাবে পরিমিত স্বাস্থ্যবান হোন। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘সুপারপ্রোটিন’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01762240650,
এছাড়াও শ্বেতী, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

গীতিকার আশরাফুল হক তরুন বলেন, সমাজে নির্যাতিত নারীদের কথাসহ সমাজের বিভিন্ন সমস্যা গুলো ফোক গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে। গানের কথা গুলো মৌলিক ধাচের। গানটি হ্যাপি খুব ভাল গেয়েছে। আশা করি দর্শক শ্রোতাদের ভাল লাগবে।

গানটি সম্পর্কে এইচ বি কে হ্যাপি জানান, বাঁচি আর কেমনে এ গানটির কথাগুলো মানুষের মন ছুয়ে যাবে। এ গানটির ভিতর স্তবতার মিল এবং অনেক মায়া জড়ানো কথা ও সুর রয়েছে। আশা করি এ গানটি সকলের হৃদয়ে দোলা দিয়ে যাবে। গানটি করতে পেরে আমার অনেক ভাল লেগেছে। সবদিক মিলিয়ে গানের কথা গুলোও ছিল চমৎকার। আশা করি গানটি সকলের মনজয় করে নিবে ইনশাল্লাহ।

গানটির ভিডিও পরিচালক এইচএম ইউনুছ মিয়াজি জানান, অসম্ভব সুন্দর একটি গান। এ গানের কথাগুলোও খুব চমৎকার। গানের কথার সাথে মিল রেখেই ভিডিও ধারণ করা হয়েছে। কীভাবে একটি মানুষ অসহ্য নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার পথ খুঁজে নেয়। তা এ গানের ভিডিওর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি গান ও ভিডিওটি সকলের ভালো লাগবে।

প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
500 জন পড়েছেন