হাইমচরে আতিক পাটওয়ারীর উঠান বৈঠক ও গণসংযোগ

0
25

মো. সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হাইমচরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মো. আতিকুর রহমান পাটওয়ারীর উঠান বৈঠক ও গণসংযোগ অব্যাহত রয়েছে।

তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সকাল থেকে তিনি আলগী উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিকেলে ৫টায় আলগী উত্তর ইউনিয়নের নয়ানী এলকায় উঠান বৈঠক ও মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

বক্তব্যে তিনি এসময় বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশে ব্যাপকভাবে উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার আদর্শের কর্মী হয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সবার মতামত নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছি।

তিনি আশা প্রকাশ করেন যোগ্যতা ও মেধা এবং কর্মী বান্ধব নেতা হিসেবে তিনি দলের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন। তাই হাইমচরের উন্নয়নের স্বার্থে সকল দ্বিধা দ্বন্দ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয়ী করতে হবে। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, হাইমচরে আমার কোন দুর্নাম নেই। হাইমচরবাসীর উন্নয়নে সবসময় কাজ করেছি আগামী দিনেও কাজ করবো।

এসময় উঠান বৈঠক ও গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাবেক সহ-সভাপতি মজিবুর রহমান খান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, প্রচার সম্পাদক গাজী সুজন, আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান আখন, আ. রহমান মৃধা, যুবলীগ নেতা সোহাগ মাঝি, রাজু পাটওয়ারী, আ. রাজ্জাক, লিটন, মহসিনসহ আলগী উত্তর ইউনিয়নের আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
121 জন পড়েছেন